Sourav Ganguly and Dona Ganguly: সৌরভ কি রাজনীতিতে আসছেন? ডোনার মন্তব্যে জোর জল্পনা

ফের একবার সৌরভের রাজনীতিতে যোগদানের জল্পনা তুঙ্গে। এবার এই ইস্যুতে বড় মন্তব্য করে দিলেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। রাজনীতিতে এলে সৌরভ ভাল কাজই করবেন বলে জানালেন ডোনা।

Updated By: May 7, 2022, 03:09 PM IST
Sourav Ganguly and Dona Ganguly: সৌরভ কি রাজনীতিতে আসছেন? ডোনার মন্তব্যে জোর জল্পনা
সৌরভ-ডোনা

নিজস্ব প্রতিবেদন: সৌরভ গঙ্গোাপাধ্যায় (Sourav Ganguly) কি রাজনীতিতে আসবেন? দেখতে গেলে গত বিধানসভা ভোটের (Assembly Elections 2022) আগে থেকেই এই প্রশ্নে তোলপাড় হয়েছিল বঙ্গ রাজনীতি। শোনা যাচ্ছিল তাঁকে নাকি বাংলায় বিজেপি মুখ্যমন্ত্রীর মুখ হিসেবেই দেখছে। তবে সেসব জল্পনায় জল ঢেলে সৌরভ ক্রীড়াপ্রশাসক হিসাবেই কাজ চালিয়ে যান। এখনও তিনি সেকাজই করছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির চেয়ারেই তিনি। গত শুক্রবার সৌরভের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ( Amit Shah) নৈশভোজে এসেছিলেন। এরপরই ফের একবার সৌরভের রাজনীতিতে যোগদানের জল্পনা তুঙ্গে। এবার এই ইস্যুতে বড় মন্তব্য করে দিলেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly)। রাজনীতিতে এলে সৌরভ ভাল কাজই করবেন বলে জানালেন ডোনা।

শনিবার বাইপাসের ধারে এক বেসরকারি ক্লিনিকের উদ্ধোধন অনুষ্ঠানে সস্ত্রীক সৌরভ ছিলেন। এসেছিলেন তাঁদের পাশে ছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমও। সেই অনুষ্ঠানে সৌরভ জানিয়েছেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর কাছের মানুষ। অনুষ্ঠানের শেষে ডোনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে,সৌরভ রাজনীতিতে আসছেন কিনা! ডোনা বলেন, "জানি না সৌরভ রাজনীতিতে আসবে কিনা! আসলে ও মানুষের জন্য খুব ভাল কাজ করবে। এমনিও করে।"

বিধানসভা ভোটের প্রায় এক বছর পরেও সৌরভের রাজনীতিতে যোগদান নিয়ে ফের জল্পনা। তাঁর বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ঝটিকা সফর ঘিরেই যাবতীয় আলোচনা। সৌরভের তরফে বা পদ্মশিবিরের থেকে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া আসেনি। দেখা যাক সৌরভ এবার কী করেন!

আরও পড়ুন: Shah At Sourav Ganguly's House: কেন নৈশভোজ সারতে তাঁর বাড়িতে অমিত শাহ? খোলসা করলেন খোদ সৌরভ

আরও পড়ুনMamata Banerjee, Santosh Trophy: বাংলার ফুটবলারকে চাকরি দেওয়ার ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.