Ranji Trophy Final: সাইডলাইনে তারকা বোলার! রঞ্জি ফাইনালে আচমকাই 'সিএসকে'...'সিএসকে' রব

বিয়ের পর্ব কাটিয়ে এই মুহূর্তে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন চাহার। মাঠে ফিরতে তাঁর অন্তত প্রায় পাঁচ সপ্তাহ সময় লাগবে। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না তিনি। 

Updated By: Jun 25, 2022, 04:25 PM IST
Ranji Trophy Final: সাইডলাইনে তারকা বোলার! রঞ্জি ফাইনালে আচমকাই 'সিএসকে'...'সিএসকে' রব
দীপক চাহারকে দেখা গেল রঞ্জি ফাইনালে

নিজস্ব প্রতিবেদন: বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে চলছে রঞ্জি ফাইনাল (Ranji Trophy Final)। মুখোমুখি ৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বই ও মধ্যপ্রদেশ। মুম্বই প্রথম ইনিংসে ৩৭৪ রান করে জবাবে মধ্যপ্রদেশ ৫৩৬ রান করে। দ্বিতীয় ইনিংসে মুম্বই ব্যাটিং শুরু করেছে। শনিবার চতুর্থ দিনের খেলা চলছে। আর এদিন চিন্নাস্বামীর গ্যালারিতে আচমকাই 'সিএসকে'...'সিএসকে' রব ওঠে গ্যালারি থেকে। ভারতের তারকের মিডিয়াম পেসার দীপক চাহারকে (Deepak Chahar) সাইডলাইন ধরে হাঁটতে দেখা যায়। এদিন ম্যাচ দেখতে মাঠে হাজির ছিলেন সিএসকে-র সুপারস্টার।

বিয়ের পর্ব কাটিয়ে এই মুহূর্তে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন চাহার। মাঠে ফিরতে তাঁর অন্তত প্রায় পাঁচ সপ্তাহ সময় লাগবে। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না তিনি। অইন মর্গ্যানের দলের বিরুদ্ধে ৭ জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে ভারতীয় দল। চলবে ১০ জুলাই পর্যন্ত। দীপক নিজেই তাঁর অবস্থান জানিয়ে দিলেন। এনসিএ-তে বসে সংবাদমাধ্যম পিটিআই-কে তিনি বলেছেন, "এখন এক বারে চার থেকে পাঁচ ওভার বল করতে পারছি। কিন্তু পুরোপুরি সুস্থ হতে এখনও চার-পাঁচ সপ্তাহ লাগবে। তবেই মাঠে নামতে পারব। তাই মনে হয় না ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি-তে খেলা সম্ভব নয়।" অনেকেই মনে করছিলেন চোট সারিয়ে দীপকের পক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা সম্ভব নয়। তবে এই মুহূর্তে তিনি অনেকটাই সুস্থ। তাই অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপকেই পাখির চোখ করছেন। 

চলতি বছরের ২০ ফেব্রুয়ারি শেষবার চাহারকে আন্তর্জাতিক মঞ্চে দেখা গিয়েছিল। ইডেন গার্ডেন্সে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময় হ্যামস্ট্রিংয়ের চোটে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই চোটের সঙ্গে যোগ হয়েছিল পিঠে মারণ ব্যথা। সেইজন্য চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলতে পারেননি। আর এ বার ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও তিনি টিম ইন্ডিয়াকে সার্ভিস দিতে পারবেন না। 

আরও পড়ুন: 1983 World Cup: ৮৩-র বিশ্বকাপ জয়ের পরেই ঘটেছিল এই ঘটনা! জানালেন বিসিসিআই সভাপতি সৌরভ

আরও পড়ুন: কাদের সঙ্গে কথা বলে এটিকে মোহনবাগানে এলেন? জানালেন পল পগবার দাদা ফ্লোরেনটাইন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.