IPL 2021: COVID-19 মুক্ত Devdutt Padikkal, ফিরলেন RCB ক্যাম্পে

স্বস্তির খবর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে। করোনাকে হারিয়ে ক্যাম্পে ফিরলেন দেবদূত পাড্ডিকল। তিন দিন আগেই দেবদূতের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। কিন্তু দেবদূত এখন করোনা জয়ী।   

Updated By: Apr 7, 2021, 04:10 PM IST
IPL 2021: COVID-19 মুক্ত Devdutt Padikkal, ফিরলেন RCB ক্যাম্পে

নিজস্ব প্রতিবেদন: স্বস্তির খবর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) শিবিরে। করোনাকে (COVID-19) হারিয়ে ক্যাম্পে ফিরলেন দেবদূত পাড্ডিকল (Devdutt Padikkal)। তিন দিন আগেই দেবদূতের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। কিন্তু দেবদূত এখন করোনা জয়ী। আরসিবি-র পক্ষ এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, "আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বাঁ-হাতি ব্যাটসম্যান দেবদূত পাড্ডিকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। বিসিসিআই-এর নিয়ম মেনেই ৭ এপ্রিল দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। ওঁর শরীরের অবস্থা এখন ভাল। আরসিবি-র মেডিক্যাল টিম ওর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে।"

২০ বছরের দেবদূত গত মরসুমে আরসিবি-র সর্বোচ্চ রানসংগ্রাহক ছিলেন। ১৫ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছিল ৪৭৩ রান। বিজয় হাজার ট্রফিতে (Vijay Hazare Trophy) আগুনে ফর্মে ছিলেন পাড্ডিকল। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান এসেছিল তাঁর ব্য়াটেই। ৭ ম্য়াচে ১৪৭.৪০-এর গড়ে পাড্ডিকল করেছিলেন ৭৩৭ রান।  

আরও পড়ুন: IPL 2021: ফের COVID-19 হানা RCB শিবিরে! আক্রান্ত Virat Kohli-র দলের তারকা অলরাউন্ডার

একদিকে দেবদূতের সুস্থতার খবর যেমন বিরাটদের কাছে স্বস্তির তেমনই অস্বস্তি বাড়িয়েছে ড্যানিয়েল স্য়ামসের (Daniel Sams) খবর। দেবদূতের পর এবার দলের অজি অলরাউন্ডার ড্যানিয়েল স্য়ামস (Daniel Sams) করোনা (COVID-19) আক্রান্ত হয়েছেন। আরসিবি-র পক্ষ থেকে ট্যুইটারে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, “ড্যানিয়েল স্য়ামস গত ৩ এপ্রিল চেন্নাইয়ের হোটেলে চেক-ইন করেছিলেন নেগেটিভ কোভিড রিপোর্ট নিয়েই। কিন্তু ৭ এপ্রিল ওঁর দ্বিতীয় করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। স্যামের এই মুহূর্তে কোনও উপসর্গ নেই। মেডিক্যাল পরিষেবা দিয়েই তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে।"