মাদারওয়েল এফসি'র ট্রায়ালে বিশ্বকাপার ধীরাজ

মাদারওয়েল এফসি ক্লাবের ট্রায়ালে সিনিয়র দলের সঙ্গে তিন সপ্তাহ অনুশীলন করবেন ধীরাজ। শুধু অনুশীলন নয়, ইতিমধ্যেই প্র্যাকটিস ম্যাচেও নেমে পড়েছেন ভারতীয় গোলরক্ষক।

Updated By: Feb 14, 2018, 03:49 PM IST
মাদারওয়েল এফসি'র ট্রায়ালে বিশ্বকাপার ধীরাজ
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপে ভারতীয় দলের গোলরক্ষক স্পটারদের নজরে আসেন ধীরাজ সিং মৈরান্থেম। বিশ্বকাপে ভাল পারফরম্যান্সের পরই স্কটল্যান্ডের ক্লাব মাদারওয়েল এফসি থেকে প্রস্তাব পান ধীরাজ। কিন্তু অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সঙ্গে ডিসেম্বর পর্যন্ত ধীরাজের চুক্তি থাকায় তখন যেতে পারেননি। ইন্ডিয়ান অ্যারোজের হয়ে আই লিগে খেলেন এই বিশ্বকাপার।

আরও পড়ুন- দক্ষিণ আফ্রিকাকে ৭৩ রানে হারিয়ে ইতিহাসে বিরাট বাহিনী

এআইএফএফ-র সঙ্গে চুক্তি শেষে জানুয়ারি মাসে ট্রায়াল দিতে বিদেশে পাড়ি দেন সতেরো বছরের মণিপুরি গোলরক্ষক। ধীরাজের সঙ্গী হন তাঁর এজেন্ট অঞ্জু কিচলু। আপাতত একমাসের ট্রায়াল শুরু হয়েছে ধীরাজের। ট্রায়ালে ক্লাবের সিনিয়র দলের সঙ্গে তিন সপ্তাহ অনুশীলন করবেন ধীরাজ। শুধু অনুশীলন নয়, ইতিমধ্যেই প্র্যাকটিস ম্যাচেও নেমে পড়েছেন ভারতীয় গোলরক্ষক।

ট্রায়াল শেষে ঠিক হবে ধীরাজকে সই করাবে কি না স্কটিশ প্রিমিয়ারশিপের ক্লাব মাদারওয়েল এফসি। ১৮ বছর বয়স হতে ধীরাজের এখনও বেশ কয়েকদিন বাকি। ফলে ইন্টারন্যাশনাল ট্রান্সফার পেতে কিছুটা সময় লেগে যাবে।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়  

.