চায়ের কাপে তুফান তুলে যুদ্ধ ঘোষণা ধোনি-কোহলির

ভিডিয়ো-র শেষে দেখা গেল দুই অধিনায়ককে চায়ের গ্লাস হাতে। 

Suman Majumder | Updated: Mar 15, 2019, 08:40 PM IST
চায়ের কাপে তুফান তুলে যুদ্ধ ঘোষণা ধোনি-কোহলির

নিজস্ব প্রতিবেদন- ধোনি বনাম কোহলি। শুনেই রোমাঞ্চিত হচ্ছেন তো! হওয়ারই কথা। কারণ আর মাত্র কয়েকটা দিন। তার পরই আইপিএল যুদ্ধ শুরু। আর প্রথম ম্যাচেই ভরপুর মনোরঞ্জন। তাই আইপিএলের প্রথম ম্যাচের কথা ভেবেই শিহরিত হয়ে উঠছে তামাম ক্রিকেটপ্রেমীরা।  আগামী ২৩ মার্চ শুরু হচ্ছে আইপিএল। অর্থাত্, হাতে আর মাত্র সাতদিন। প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই ও বেঙ্গালুরু। অর্থাত্, এমএস ধোনি ও বিরাট কোহলি। ম্যাচ শুরুর আগেই অবশ্য উত্তাপ বাড়িয়ে রাখলেন ধোনি-কোহলি।

আরও পড়ুন- ২ বলে বাকি ১০ রান, উড়িয়ে খেলে ম্যাচ বের করে দিলেন পাণ্ডিয়া

টুর্নামেন্ট শুরুর বেশ কিছুদিন আগে থেকেই চলছে প্রোমোশন। কিছুদিন আগে ধোনি-পন্থ ও কোহলি-বুমরার দুটি প্রোমোশনাল ভিডিও দর্শকরা দেখেছেন। পছন্দও করেছেন। আর এবার ফের ধোনি-কোহলির একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। এবার একসঙ্গে দুই দলের দুই অধিনায়ক। আইপিএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট-এ সেই ভিডিয়ো প্রকাশিত হল। সেই ভিডিওতে বেঙ্গালুরু-চেন্নাইয়ের জার্সির লাল ও হলুদ রঙকে প্রচারে আনা হল। ভিডিয়ো শুরু হল দুই দলের দুই অধিনায়কের নামে সমর্থকদের জয়ধ্বনি দিয়ে। তার পর ক্রমশ প্রকট হতে থাকল লাল-হলুদ রঙ। 

আরও পড়ুন-  Ind vs Aus 5th ODI: কোটলার স্কোরবোর্ডে বড়সড় ভুল, ব্যঙ্গ করতে ছাড়ল না ক্রিকেট অস্ট্রেলিয়া

ভিডিয়ো-র শেষে দেখা গেল দুই অধিনায়ককে চায়ের গ্লাস হাতে। দুজনেই যুদ্ধের ঘোষণা করে রাখলেন। চেন্নাই তিনবারের চ্যাম্পিয়ন। ফলে ধোনির যে পাল্লা ভারি তা আর বলে দিতে হয় না। কোহলি কিন্তু এদিক থেকে অনেকটা পিছিয়ে। কারণ, প্রতিবার হেভিওয়েট টিম পেয়েও তিনি একবারের জন্যও আইপিএল চ্যাম্পিয়ন হতে পারেননি। ২০১৮ সালে নির্বাসন কাটিয়ে ফিরেই চ্যাম্পিয়ন হয় চেন্নাই। এবার আবার তাই চেন্নাইয়ের উপর সমর্থকদের প্রত্যাশার চাপ বাড়ছে। তবে বেঙ্গালুরুর সমর্থকরা পাল্টা বলছেন, তাঁদের ক্যাপ্টেন আগের থেকে এখন অনেক পরিণত। তাই কোহলিই শেষ হাসি হাসবেন বলে দাবি তাঁদের।