Ind vs Aus 5th ODI: কোটলার স্কোরবোর্ডে বড়সড় ভুল, ব্যঙ্গ করতে ছাড়ল না ক্রিকেট অস্ট্রেলিয়া

ডিডিসিএ পরিচালিত কোটলা স্টেডিয়ামের এত বড় ভুল নিয়ে ব্যঙ্গ করতে ছাড়ল না ক্রিকেট অস্ট্রেলিয়া। 

Suman Majumder | Updated: Mar 14, 2019, 08:15 PM IST
Ind vs Aus 5th ODI: কোটলার স্কোরবোর্ডে বড়সড় ভুল, ব্যঙ্গ করতে ছাড়ল না ক্রিকেট অস্ট্রেলিয়া

নিজস্ব প্রতিবেদন- দুজন ক্রিকেটারের নামটাই বদলে গেল। আর সেই ভুল নাম আবার ভেসে উঠল বড় বড় হরফে। ভুল শোধরানো হল না। সেটাই ভেসে রইল স্কোরবোর্ডে। সাম্প্রতিককালে ক্রিকেট মাঠে এত বড় ভুল হয়তো আর হয়নি। ফিরোজ শাহ কোটলায় ভারত-অস্ট্রেলিয়ার সিরিজের পঞ্চম একদিনের ম্যাচে স্কোরবোর্ড হয়ে উঠল হাসির খোরাক। যা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়াও ব্যঙ্গ করতে ছাড়ল না। দুজন অজি ক্রিকেটারের নামটাই বদলে দিল কোটলার স্কোরবোর্ড।

আরও পড়ুন-  বিশ্বকাপের আগে এই হার একদিকে 'শাপে বর' হল বলে মনে করছেন বিরাট কোহলি

প্যাট কামিন্স ও গ্লেন ম্যাক্সওটেল- এর পরিবর্তে হয়তো অন্য কেউ নেমেছেন। হয়তো অস্ট্রেলিয়ার হয়ে দুই নতুন ক্রিকেটারের অভিষেক হয়ে গেল কোটলায়। আপাতদৃষ্টিতে দেখলে যে কোনও ক্রিকেট সমর্থক প্রথমে এমনটাই ভাবতে পারেন। প্যাট কামিন্স, যিনি কি না অজি স্কোয়াডে ফিরেছেন, তাঁর নামের বানানটা ভুল লেখা থাকল কোটলার স্কোরবোর্ডে। একই কাণ্ড ঘটল গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গেও। আবার মার্কাস স্টয়নিস, অ্যাস্টন টার্নার, ঝে রিচার্ডসনের বদলে প্রথম একাদশের তালিকায় নাম ভেসে উঠল ডি আর্চি শর্ট, অ্যান্ড্রু টাই ও জেসন বেরেনড্রফের।

আরও পড়ুন-  বিশ্বকাপের জন্য দল তৈরি, একটা জায়গা বাছাই বাকি আছে, বললেন বিরাট

ডিডিসিএ পরিচালিত কোটলা স্টেডিয়ামের এত বড় ভুল নিয়ে ব্যঙ্গ করতে ছাড়ল না ক্রিকেট অস্ট্রেলিয়া। টুইটারে তারা লিখল, অজিদের হয়ে কি নতুন দুজন ক্রিকেটারের অভিষেক হল? এমনিতেই ঘরের মাঠে অজিদের কাছে সিরিজ হারের পর সমালোচনার মুখে টিম ইন্ডিয়ার পারফরম্যান্স। তার মধ্যে আবার কোটলার এমন ভুল! সরব নেটিজেনরা।