সঞ্জয় মঞ্জরেকর ধারাভাষ্য দিলেই টিভি মিউট! আজব কায়দায় প্রতিবাদ সমর্থকদের

সমর্থকদরে দাবি, নাগাড়ে ধোনি বিরোধিতা করে চলেছেন মঞ্জরেকর।

Updated By: Jul 3, 2019, 08:27 PM IST
সঞ্জয় মঞ্জরেকর ধারাভাষ্য দিলেই টিভি মিউট! আজব কায়দায় প্রতিবাদ সমর্থকদের

নিজস্ব প্রতিবেদন : তাঁর গলার স্বর শোনামাত্র টিভির সাউন্ড মিউট করে দিচ্ছেন সমর্থকরা। সঞ্জয় মঞ্জরেকরের অবশ্য তাতে কিছু যায় আসে না। তিনি নিজের মতোই ধারাভাষ্য দিয়ে চলেছেন। কিন্তু সমর্থকরা যেন পণ করেছেন, কিছুতেই মঞ্জরেকরের ধারাভাষ্য শুনবেন না। কেউ কেউ আবার সঞ্জয় মাঞ্জরেকররের পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। যদিও এসব নতুন কিছু নয়। এর আগেও ধারাভাষ্যকার হিসাবে সঞ্জয় মাঞ্জরেকরকে একাধিকবার বিতর্কের মুখোমুখি হতে হয়েছে। তবে তিনি দমে যাননি। প্রতিবারই সমস্ত বিতর্কের জবাব দিয়েছেন মাইক হাতে।

আরও পড়ুন-  শামির প্রশংসা করতে গিয়ে ধর্ম টেনে আনলেন পাকিস্তানের প্রাক্তন তারকা

সমর্থকদরে দাবি, নাগাড়ে ধোনি বিরোধিতা করে চলেছেন মঞ্জরেকর। ভারতীয় ক্রিকেট সমর্থকদের একাংশের অভিযোগ, অন্য কোনও ব্যাটসম্যান বাউন্ডারি বা ওভার বাইন্ডারি মারলে মঞ্জরেকর প্রশংসার বন্যায় তাঁদের ভাসিয়ে দেন। কিন্তু ধোনি চার-ছক্কা হাঁকালেই তিনি বোলারদের দোষ খুঁজে বের করতে লেগে পড়েন। কোনওমতেই তাঁর মুখ থেকে ধোনির জন্য প্রশংসা বেরোয় না। অনেকে আবার বলেছেন, ধোনির প্রতি ব্যক্তিগত রাগ-ক্ষোভ জাহির করছেন সঞ্জয়। ইংল্যান্ডের বিরুদ্ধে স্লো ইনিংস খেলার জন্য চারপাশ থেকে হাজারো সমালোচনা হজম করতে হয়েছে ধোনিকে। ইংল্যান্ডের বিরুদ্ধে ধোনির ব্যাটিং বিভ্রান্তিকর বলে ব্যাখ্যা করেছিলেন সঞ্জয়। ধোনির বিরুদ্ধে একের পর এক তোপ দাগায় সমর্থকদের চক্ষুশূল হয়ে উঠেছেন সঞ্জয়।

আরও পড়ুন-  মায়াঙ্কের ডাক এল, তবু তাঁর এল না! হতাশায় অবসর নিলেন অম্বাতি রায়াড়ু

সমালোচকরা এখন মঞ্জরেকর ধারাভাষ্য দিলেই টিভি মিউট করছেন। আর সেই ছবি তুলে দিচ্ছেন টুইটারে। ইতিমধ্যে অস্ট্রেলিয়া প্রবাসী আদিত্য কুমার নামের এক ভারতীয় আইসিসিকে চিঠি দিয়েছেন। সঞ্জয় মঞ্জরেকরকে পক্ষপাতদুষ্ট বলে দাবি করেছেন তিনি। এমনকী তাঁকে অপেশাদারও বলেছেন আদিত্য।

.