আইপিএলে কে এগিয়ে, রায়না না ধোনি? দেখুন পরিসংখ্যান

গত আট বছরে শুধু হয়নি না, কেউ কখনও ভাবেনইনি বোধহয়। সব সম্পর্কে বিচ্ছেদ হতে পারে। কিন্তু সুরেশ রায়না আর মহেন্দ্র সিং ধোনি কিনা একসঙ্গে হলুদ জার্সি পড়বেন না! ভাবতেই পারতেন না দর্শকরা। কিন্তু সেই দিনও এল।আর আজ শুধু দুজন-দুদলে খেলছেন শুধু নয়, রাজকোটে রীতিমতো প্রতিপক্ষ রায়না এবং ধোনি। আর দুজনই তাঁদের দলের ক্যাপ্টেনও। রাজকোটে গুজরাট লায়ন্স এবং রাইজিং সুপারজায়ান্টস পুনের মুখোমুখি হওয়ার আগে একবার এক ঝলকে দেখে নিন, দুজনের পারফরম্যান্স কেমন আইপিএলে।

Updated By: Apr 14, 2016, 01:19 PM IST
আইপিএলে কে এগিয়ে, রায়না না ধোনি? দেখুন পরিসংখ্যান

ওয়েব ডেস্ক: গত আট বছরে শুধু হয়নি না, কেউ কখনও ভাবেনইনি বোধহয়। সব সম্পর্কে বিচ্ছেদ হতে পারে। কিন্তু সুরেশ রায়না আর মহেন্দ্র সিং ধোনি কিনা একসঙ্গে হলুদ জার্সি পড়বেন না! ভাবতেই পারতেন না দর্শকরা। কিন্তু সেই দিনও এল।আর আজ শুধু দুজন-দুদলে খেলছেন শুধু নয়, রাজকোটে রীতিমতো প্রতিপক্ষ রায়না এবং ধোনি। আর দুজনই তাঁদের দলের ক্যাপ্টেনও। রাজকোটে গুজরাট লায়ন্স এবং রাইজিং সুপারজায়ান্টস পুনের মুখোমুখি হওয়ার আগে একবার এক ঝলকে দেখে নিন, দুজনের পারফরম্যান্স কেমন আইপিএলে।

মহেন্দ্র সিং ধোনি আইপিএলে-

১০৬ ম্যাচে ২৪৩৯ রান। অপরাজিত ৩১ ম্যাচে। সর্বোচ্চ রান, অপরাজিত ৭০। গড় ৩৮.৭১। স্ট্রাইক রেট ১৪১.৯৬। হাফ সেঞ্চুরি ১৩ টা। ছক্কা মেরেছেন ৯৮ টা।

সুরেশ রায়না আইপিএলে

১০৯ ম্যাচে ৩০৩৫ রান। অপরাজিত ১৬ ম্যাচে। সর্বোচ্চ রান, অপরাজিত ১০০। গড় ৩৪.১০। স্ট্রাইক রেট ১৪০.৫৭। হাফ সেঞ্চুরি ১৯ টা। ছক্কা মেরেছেন ১২০ টা।