মাথা গরম করে আম্পায়ারের সঙ্গে বচসায় জড়ালেন ধোনি

মহেন্দ্র সিং ধোনি। ক্যাপ্টেন কুল নামেই তাঁর পরিচিতি। এই মিস্টার কুলকে কখনও মাথা গরম করতে দেখেছেন কি? ঠিকই শুনেছেন। ম্যাচ চলকালীন হঠাৎই মাথা গরম হয়ে যায় ক্যাপ্টেন কুলের। শুধু মাথা গরমই হয়নি। রাগ করে মাঠে আম্পায়ারের সঙ্গে বচসায়ও জড়িয়ে পড়েন।

Updated By: Apr 12, 2016, 04:43 PM IST
মাথা গরম করে আম্পায়ারের সঙ্গে বচসায় জড়ালেন ধোনি

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি। ক্যাপ্টেন কুল নামেই তাঁর পরিচিতি। এই মিস্টার কুলকে কখনও মাথা গরম করতে দেখেছেন কি? ঠিকই শুনেছেন। ম্যাচ চলকালীন হঠাৎই মাথা গরম হয়ে যায় ক্যাপ্টেন কুলের। শুধু মাথা গরমই হয়নি। রাগ করে মাঠে আম্পায়ারের সঙ্গে বচসায়ও জড়িয়ে পড়েন।

ভারতীয় ক্রিকেটের এ এক বিরল দৃশ্য। রাগ করে বিবাদে জড়িয়ে পড়েছেন ধোনি। কিন্তু এই বিরল দৃশ্য দেখা গিয়েছিল এক ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে। ক্রিজে তখন মাইকেল হাসি ব্যাট করেছেন। বল হাতে সুরেশ রায়না। রায়নার বলে হাসিকে স্টাম্প করেন ধোনি। আউট নিয়ে ধোনির কোনও সংশয় না থাকলেও রিপ্লে অন্য কথা বলছিল। তা সত্ত্বেও থার্ড আম্পায়ের ডিসিসন স্ক্রিনে ভেসে ওঠে OUT।

এরপর হাসি মাঠ ছেড়ে বেরোনোর জন্য এগোতেই তাঁকে আটকান ফিল্ড আম্পায়ার বিলি বাউডন এবং তুলে নেওয়া হয় আউটের সিদ্ধান্ত। আচমকা সিদ্ধান্তে বদল দেখে বেজায় চটে যান ক্যাপ্টেন কুল। সঙ্গে সঙ্গে এগিয়ে যান বিলি বাউডনের দিকে। আম্পায়ারের সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলতে দেখা যায় তাঁকে। পরে আম্পায়ার তাঁকে বুঝিয়ে বলেন যে বোর্ডে যে সিদ্ধান্ত দেখানো হয়েছিল তা ভুল করে দেখানো হয়ে গিয়েছিল। আসল ডিসিসন ছিল NOT OUT। ভুল বুঝতে পারার সঙ্গে সঙ্গেই মাইকেল হাসিকে আটকে দেন ফিল্ড আম্পায়ার বিলি বাউডন।