রামু, রবিনরা মাহির টানে ছুটির দিনে চলে এলেন ইডেনে

মহেন্দ্র সিং ধোনি একসময় খড়গপুরে রামু,সত্যপ্রকাশ,রবিন,জয়েশ,অনিকেত,দীপকদের সঙ্গে টিকিট চেকারের কাজ করতেন। ধোনির বায়োপিক এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরিতে তার সবচেয়ে কাছের চার টিকিট চেকারের চরিত্রও ফুটিয়ে তোলা হয়েছিল একটি অংশে। সেই রামু-রবিনরা মাহির টানে রবিবার ছুটির দিনে সোজা চলে এলেন ইডেনে। মাঠে বসে প্রিয় ধোনির শতরানও দেখলেন। এই চার টিকিট চেকারের মধ্য রামু স্বয়ং অভিনয় করেছিলেন এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরিতে। কিন্তু দীর্ঘদিন দেখা হয়নি প্রিয় বন্ধু মাহির সঙ্গে। তাই ইডেনে অনেকদিন পর মাহিকে পেয়ে নিজের উচ্ছ্বাস আর চেপে রাখতে পারলেন না।

Updated By: Feb 26, 2017, 11:10 PM IST
রামু, রবিনরা মাহির টানে ছুটির দিনে চলে এলেন ইডেনে

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি একসময় খড়গপুরে রামু,সত্যপ্রকাশ,রবিন,জয়েশ,অনিকেত,দীপকদের সঙ্গে টিকিট চেকারের কাজ করতেন। ধোনির বায়োপিক এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরিতে তার সবচেয়ে কাছের চার টিকিট চেকারের চরিত্রও ফুটিয়ে তোলা হয়েছিল একটি অংশে। সেই রামু-রবিনরা মাহির টানে রবিবার ছুটির দিনে সোজা চলে এলেন ইডেনে। মাঠে বসে প্রিয় ধোনির শতরানও দেখলেন। এই চার টিকিট চেকারের মধ্য রামু স্বয়ং অভিনয় করেছিলেন এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরিতে। কিন্তু দীর্ঘদিন দেখা হয়নি প্রিয় বন্ধু মাহির সঙ্গে। তাই ইডেনে অনেকদিন পর মাহিকে পেয়ে নিজের উচ্ছ্বাস আর চেপে রাখতে পারলেন না।

আরও পড়ুন একা সামলালেন ঝাড়খন্ডের ব্যাটিং বিপর্যয়, ধোনি ধামাকায় মাতল ইডেন
                                  
ধোনি ক্রিকেট বিশ্বে নিজেকে একজন সেরা অধিনায়কের আসনে বসিয়ে ফেলেছেন। রীতিমত একজন সেলিব্রিটিও হয়ে গেছেন। কিন্তু মাহি ভোলেননি বন্ধুদের। রামু,সত্যপ্রকাশ,দীপক,অনিকেতদের ড্রেসিংরুমে ডেকে নিয়ে কিছুক্ষণ মারলেন আড্ডা। সুখস্মৃতিকে ধরে রাখতে মাহি বন্ধুদের সঙ্গে তুললেন বেশ কিছু ছবিও। ইডেন ছাড়ার আগে বলে গেলেন আবার দেখা হবে বন্ধু।

আরও পড়ুন  সৌরভ গাঙ্গুলির সুরেই সুর মেলালেন সচিন তেন্ডুলকর

.