Dinesh Karthik, IPL 2022: 'এখনও ফুরিয়ে যাইনি', ব্যাটের পর মুখেও জবাব দিচ্ছেন 'DK'

প্রতি ম্যাচেই ‘ফিনিশার’-এর ভূমিকা পালন করছেন দীনেশ কার্তিক। তিন ম্যাচে ইতিমধ্যে ৯০ রান করে ফেলেছেন। স্ট্রাইক রেট ২০৪.৫৫।   

Updated By: Apr 6, 2022, 02:07 PM IST
Dinesh Karthik, IPL 2022: 'এখনও ফুরিয়ে যাইনি', ব্যাটের পর মুখেও জবাব দিচ্ছেন 'DK'
মারমুখী মেজাজে দীনেশ কার্তিক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ৩৬ বছর বয়সে কোনও ক্রিকেটারের আবার পুনর্জন্ম হয় নাকি! অবিশ্বাস্য মনে হলেও দীনেশ কার্তিকের (Dinesh Karthik) ক্ষেত্রে ব্যাপারটা কিন্তু একেবারে সত্যি। কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সঙ্গে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) এই কার্তিকের কোনও মিলই নেই। গত তিন ম্যাচে তিনি অপরাজিত। প্রতি ম্যাচেই নিজেকে নতুন ভাবে আবিষ্কার করছেন। পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ১৪ বলে ৩২ রানে অপরাজিত থাকার পর নাইটদের বিরুদ্ধে ৭ বলে ১৪ রানে অপরাজিত ছিলেন। আর এ বার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ২৩ বলে ৪৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়লেন 'ডিকে'। আর ম্যাচ জিতিয়েই হুঙ্কার দিয়ে বলে দিলেন, 'আমি এখনও ফুরিয়ে যাইনি।'  

পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে কার্তিক বলেন, "আমি সচেতনভাবে নিজেকে বলার চেষ্টা করছি যে আমি এখনও শেষ হয়ে যায়নি। আমার একটা লক্ষ্য আছে। আমি কিছু একটা অর্জনের চেষ্টা করছি। আমি নিজের সেরাটা করেছি। আমি নিজের প্রস্তুতি সেরেছি। এই বছর নিজের প্রতি সুবিচার করার জন্য সচেতনভাবে চেষ্টা করেছি। গত বছরে আমি কিছুটা ভাল করতে পারতাম বলে মনে হচ্ছিল। চলতি বছর আমি যেভাবে প্রস্তুতি সেরেছিলাম, সেটা অনেক আলাদা ছিল। যাঁর সঙ্গে আমি অনুশীলন করেছিলাম, তাঁকে ধন্যবাদ। তিনি আমায় যা করিয়েছিলেন, সেটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ ছিল।"  

প্রতি ম্যাচেই ‘ফিনিশার’-এর ভূমিকা পালন করছেন তিনি। তিন ম্যাচে ইতিমধ্যে ৯০ রান করে ফেলেছেন। স্ট্রাইক রেট ২০৪.৫৫। দীনেশ বলেন, 'আমি সচেতনভাবে প্রচুর সাদা বলের ক্রিকেট খেলার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি আর চারদিনের ক্রিকেট খেলি না। তাই ম্যাচের সংখ্যা কমে গিয়েছে। অনুশীলন ম্যাচকেও গুরুত্ব দিয়ে খেলছি। আর তাই সাফল্য পেলাম।" 

আরও পড়ুন: IPL 2022: রোগাপাতলা Shahbaz-এর সাফল্যের রহস্য জানালেন Virat Kohli, Faf Du Plessis

আরও পড়ুন: IPL 2022, RRvsRCB: Shahbaz,Dinesh Karthik-এর ব্যাটের উপর ভর করে Rajasthan-কে চার উইকেটে হারাল RCB

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.