হার্দিককে নিয়ে হাসাহাসি দীনেশ-রাহুলের, দেখুন ভিডিও

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি নিদহাস ট্রফিতে নেই হার্দিক পান্ডিয়া। তাঁকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা। টিম ইন্ডিয়ার সেই 'রঙিন' অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার অভাব অনুভব করছেন দীনেশ কার্তিক ও কে এল রাহুল! তবে হার্দিককে নিয়ে কেন হাসাহাসি করছেন তাঁরা?

Updated By: Mar 10, 2018, 03:23 PM IST
হার্দিককে নিয়ে হাসাহাসি দীনেশ-রাহুলের, দেখুন ভিডিও
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি নিদহাস ট্রফিতে নেই হার্দিক পান্ডিয়া। তাঁকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা। টিম ইন্ডিয়ার সেই 'রঙিন' অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার অভাব অনুভব করছেন দীনেশ কার্তিক ও কে এল রাহুল! তবে হার্দিককে নিয়ে কেন হাসাহাসি করছেন তাঁরা?

বিসিসিআই-এর টুইটার পেজে একটি ভিডিওতে দেখা যাচ্ছে, দীনেশ কার্তিক এবং কে এল রাহুল আলোচনায় ব্যস্ত। সেই আলোচনায় দলের সবচেয়ে 'এন্টারটেনিং' ক্রিকেটার হার্দিক পান্ডিয়াকে মিস করছেন দু'জনেই। সেখানেই হার্দিককে নিয়ে মস্করা করে রাহুল বলেন, "আমরা তোমাকে এতটুকুও মিস করছি না। আগামী ৩ মাস দারুণ শান্তিতে কাটবে।" সঙ্গে কার্তিক যোগ করেন,"আমরা বেশ মজায় আছি। আমরা একেবারেই তোমাকে মিস করছি না। এই সফরে সবকিছু বেশ শান্তিপূর্ণভাবে চলছে।"

হার্দিক পান্ডিয়াকে ছাড়া কেন শান্তি? কেনই বা মজায় আছেন রাহুলরা জানেন! রাহুল বলছেন, "এত শান্তি কেন জানেন, কারণ ও(হার্দিক পান্ডিয়া)থাকলে যেখানেই বের হই আমরা, সবসময় আকর্ষণের কেন্দ্রে ও থাকতে চায়। .. প্রত্যেকে আমার দিকে তাকাও... প্রত্যেকে আমার কথা শোন...আমি এই ঘড়িটা পড়েছি...এটা আমি আজই কিনেছি ..... আমরা অবশ্য ওসব পাত্তা দিই না। কিন্তু ও খুব মজাদার ছেলে।"

বিসিসিআই-এর টুইটারটিকে রিটুইট করে হার্দিক পান্ডিয়া লিখেছেন,"তবু আমি তোমাদের দুজনকেই ভালোবাসি।"

আরও পড়ুন- "এখনও অধিনায়ক হিসেবে পরীক্ষিত নন বিরাট": বেদী