Dinesh Karthik: ঠিক নেই ভারতীয় দলের ব্যাটিং অর্ডার! প্রকাশ্যে টিম ম্যানেজমেন্টকে বার্তা কার্তিকের

Dinesh Karthik Makes Big Request To Team India: ভারতীয় টিম ম্যানেজমেন্টকে বড় বার্তা দিলেন দীনেশ কার্তিক। সাফ জানিয়ে দিলেন যে, ব্যাটিং অর্ডারে রয়েছে সমস্যা। যার সমাধানও বাতলে দিয়েছেন ডিকে।  

Updated By: Jan 29, 2023, 11:13 AM IST
Dinesh Karthik: ঠিক নেই ভারতীয় দলের ব্যাটিং অর্ডার! প্রকাশ্যে টিম ম্যানেজমেন্টকে বার্তা কার্তিকের
বড় কথা বলে দিলেন কার্তিক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলে সুযোগ পাওয়া এবং তারপর নিজের জায়গা পাকা করা, অত্যন্ত কঠিন কাজ বললেও কম বলা হয়। ক্রিকেট ক্যালেন্ডারে ভারত মোট যত ম্যাচ খেলে, তার ভিত্তিতেই এই কথা বলা যায়। সিনিয়রদের জায়গাও এখন নিশ্চিত নয়, একাধিক তরুণ ক্রিকেটার উঠে আসছেন। ভারতের সিনিয়র উইকেটকিপার-ব্যাটার দীনেশ কার্তিক মনে করছেন যে, ঠিক নেই ভারতীয় দলের ব্যাটিং অর্ডার! প্রকাশ্যে টিম ম্যানেজমেন্টকে বার্তা দিয়েছেন তিনি। দুই ক্রিকেটারকে নিয়েই প্রশ্ন তুলেছেন কার্তিক। দীপক হুডা (Deepak Hooda) ও আনক্যাপড জীতেশ শর্মার (Jitesh Sharma) কোথায় ব্যাট করা উচিত, তা জানিয়ে দিয়েছেন কার্তিক। এক স্পোর্টস ওয়েবসাইটে হর্ষ ভোগলেকে সাক্ষাৎকারে বড় বার্তা দিয়েছেন ডিকে।

আরও পড়ুনRohit Sharma: অধিনায়ক রোহিতের কি এবার দিন শেষ? খোদ ডিকে ফাঁস করলেন হাঁড়ির খবর!

কার্তিক বলেন, 'পাঁচ, ছয় এবং সাত নম্বরে ধারাবাহিক হওয়া অত্যন্ত কঠিন। বিশেষত ছয় এবং সাত নম্বর জায়গায়। দীপক হুডা তিন নম্বরে দারুণ করেছে। হয়তো টিম ম্যানেজমেন্টের কোনও কারণে মনে হয়েছে যে, ও ছয় বা সাতে কাজটা করতে পারবে। আমার মনে হয় ওর জন্য এটা বড় চ্যালেঞ্জ। ওর আইপিএল কেরিয়ার দেখা হোক একবার। লখনউ সুপার জায়েন্টসের হয়ে ও যখন পাঁচ বা ছয়ে ব্যাট করেছে, ও সেরকম সাফল্য পায়নি। ও টপ অর্ডার ব্যাটার। ও যখন বরোদা থেকে রাজস্থানে গেল, তখন নিজেকে নতুন করে আবিষ্কার করল। ও পাওয়ারপ্লে-তে ব্যাট করতে পছন্দ করে। কিন্তু সদ্যসমাপ্ত ভারত-শ্রীলঙ্কা সিরিজে ও ছয় নম্বরে ভালো করেছে। ওর জন্য় ভালো সুযোগ ছিল। অন্যদিকে জীতেশ শর্মা রয়েছে। ও ছয়ে ব্যাট করে। ও এই জায়গায় ব্যাট করতেই পছন্দ করে। এই পরিস্থিতিতে ব্যাট করাটা অনেক বেশি উপভোগ করে। সেভাবেই নিজেকে ট্রেন করেছে। তবে চাপের মুখে ওকে তিন নম্বরে ব্যাট করতে দেওয়ার সুযোগ দেওয়া উচিত। ওর থেকে মুখ সরিয়ে নেওয়ার আগে, এটা করা উচিত।'এই সাক্ষাৎকারেই কার্তিক বলেছেন যে, ঘরের মাঠে আসন্ন ৫০ ওভারের বিশ্বকাপে ) ভারত যদি ছাপ রাখতে না পারে, তাহলে হয়তো ভারতীয় দল ফরম্যাট ধরে ধরে অধিনায়ক বেছে ফেলবে! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.