Glenn Maxwell: এখন তিনি ধারাভাষ্যকার! খেলতে আসছেন না ভারতে, বুক ভাঙছে ম্যাক্সওয়েলের

Maxwell on missing India Tests: আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া বহু প্রতীক্ষিত টেস্ট সিরিজ। চার ম্যাচের বর্ডার-গাভাসকর ট্রফিতে নেই গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার, ভারতে গিয়ে টেস্ট খেলতে পারছেন না! এই কষ্ট মেনে নিতে পারছেন না তিনি।  

Updated By: Jan 29, 2023, 09:44 AM IST
Glenn Maxwell: এখন তিনি ধারাভাষ্যকার! খেলতে আসছেন না ভারতে, বুক ভাঙছে ম্যাক্সওয়েলের
কমেন্ট্রি বক্সে ম্যাক্সওয়েল! অচেনা দৃশ্য

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার (Australia) স্টার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) আপাতত ক্রিকেট থেকে দূরে। গত নভেম্বরে ম্যাক্সওয়েল তাঁর বন্ধুর ৫০ তম জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন আনন্দ করতে। কিন্তু ওখানে আচমকাই তাঁর জীবনে আঁধার নেমে এসেছিল। এক বিচিত্র দুর্ঘটনায় ম্যাক্সওয়েলের পা ভেঙে যায়। যার জন্য ম্যাক্সওয়েল অস্ত্রোপচারও করিয়েছিলেন। আপাতত রিহ্যাবে রয়েছেন তিনি। কবে ক্রিকেটে ফিরবেন তা এখনই বলা যাচ্ছে না। আসন্ন ভারত সফরে ম্যাক্সওয়েল নেই। তাঁকে ছাড়াই দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। বর্ডার-গাভাসকর ট্রফিতে (Border-Gavaskar Trophy) না খেলার আক্ষেপ মেনে নিতে পারছেন না ম্যাক্সওয়েল।

চলতি বিগ ব্যাশ লিগে ম্যাক্সওয়েলকে পাওয়া যাচ্ছে ধারাভাষ্য়কার হিসাবে। নিয়তির পরিহাসে তিনি কমেন্ট্রি বক্সে। অজি তারকা ক্রিকেটার ফক্স ক্রিকেটে কমেন্ট্রি করতে গিয়ে বলেন, 'বর্ডার-গাভাসকর ট্রফিতে খেলতে না পারার আক্ষেপ বাকি জীবন থেকে যাবে। তবে এটা দেখে ভালো লাগছে যে, সতীর্থরা খেলছে। বিশেষত ভারতের মাটিতে গিয়ে খেলবে। আমার মনে হয় অস্ট্রেলিয়া এবার যে দল নিয়ে ভারতে যাচ্ছে, ভারতে সফররত অন্যতম সেরা দল। ' ২০০৪ সালের পর ভারতেআর টেস্ট সিরিজ জিততে পারেনি অস্ট্রেলিয়া। টেস্ট সিরিজ জেতা তো অনেক দূরের কথা, ভারতের মাটিতে গত ১৪ বছরে মাত্র একটি টেস্ট জিতেছে অজিরা। তবে ১৭ বছরের খরা কাটিয়ে এবার ভারত থেকে ট্রফি নিয়ে ফিরতে মরিয়া প্যাট কামিন্সরা।

আরও পড়ুনVirat Kohli: কোহলি আতঙ্কে কাঁপছে অস্ট্রেলিয়া! সাফ জানালেন ক্যাঙারু দেশের মহারথী

অস্ট্রেলিয়ার ভারত সফরের সূচি:
৯-১৩ ফেব্রুয়ারি, প্রথম টেস্ট, নাগপুর
১৭-২১ ফেব্রুয়ারি, দ্বিতীয় টেস্ট, দিল্লি
১-৫ মার্চ, তৃতীয় টেস্ট, ধরমশালা
৯-১৩ মার্চ, চতুর্থ টেস্ট, আহমেদাবাদ
১৭ মার্চ, প্রথম ওয়ানডে, মুম্বই
১৯ মার্চ, দ্বিতীয় ওয়ানডে, বিশাখাপত্তনম
২২ মার্চ, তৃতীয় ওয়ানডে, চেন্নাই

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএস ভরত, ঈশান কিশান, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট ও  সূর্যকুমার যাদব।

১৮ জনের অস্ট্রেলিয়া দল: প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, পিটার হ্যান্ডসকম্ব, জোস হ্যাজেলউড, ট্রাভিস হেড, উসমান খোয়াজা, মার্নাস লাবুশানে, ন্যাথান লিঁও, ল্যান্স মরিস, টড মুরফি, ম্যাট রেনশঁ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন এবং ডেভিড ওয়ার্নার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.