লাইভ চ্যাটে সানি লিওনকে 'স্পেশাল' গানের কথা বললেন ব্র্যাভো!

সুদূর ত্রিনিদাদ থেকে অভিনেত্রী এবং মডেল সানি লিওনের সঙ্গে লাইভ চ্যাট করছিলেন ব্র্যাভো।

Updated By: May 4, 2020, 03:24 PM IST
লাইভ চ্যাটে সানি লিওনকে 'স্পেশাল' গানের কথা বললেন ব্র্যাভো!

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেটের পাশাপাশি নাচে গানে ওয়েস্টইন্ডিজের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোর বহুমুখী প্রতিভার কথা সবার জানা। ব্র্যাভোর কথা ও সুরে 'চ্যাম্পিয়ন' গানটি  দারুন জনপ্রিয় হয়েছিল। ড্রেসিংরুমে সেলিব্রেশনের এই গানটি ভাইরালও হয়ে যায়। সেই ব্র্যাভো এবার আইপিএল-এ তাঁর ফ্র্যাঞ্চইজির দলনায়ককে নিয়ে গান বাঁধতে চলেছেন। আইপিএল-এ ব্র্যাভোর দলনায়ক মহেন্দ্র সিং ধোনি। রবিবার ইনস্টাগ্রামে সানি লিওনের সঙ্গে লাইভ চ্যাট সেশনে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ধোনিকে নিয়ে গান বাঁধার কথা জানিয়েছেন তিনি।

রবিবার সোশ্যাল মিডিয়ায় সুদূর ত্রিনিদাদ থেকে অভিনেত্রী এবং মডেল সানি লিওনের সঙ্গে লাইভ চ্যাট করছিলেন ব্র্যাভো। সেই সময় সানি, ব্র্যাভোকে জিজ্ঞাসা করেছিলেন নতুন কোনও গান তৈরি করছেন কিনা? সেই জবাবেই চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার জানান , "আমি একটা নতুন গান বাঁধতে চলেছি। যার নাম দিয়েছি 'নম্বর 7'। এই 'নম্বর 7'-শীর্ষক নতুন গানটি তৈরি করছি শুধুমাত্র মহেন্দ্র সিং ধোনির কথা মাথায় রেখেই। এই গানে ধোনির কেরিয়ার, কৃতিত্ব সেইসঙ্গে অন্যান্য ক্রিকেটার এবং অনুগামীদের ধোনির প্রতি ভালোবাসা, সবকিছুরই মিশেল থাকছে এই গানে।"

এই লাইভ চ্যাট সেশনে ধোনির এবং চেন্নাই দলের ভূয়সী প্রশংসা করেন ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার। তিনি জানিয়েছেন, "ধোনি সবসময় আমার উপর আস্থা রাখে। অনেক সময় খারাপ পারফর্ম করলেও পিঠ চাপড়ে সাহস জোগায়। আদর্শ অধিনায়ক ধোনি।"

সানি লিওনের সঙ্গে আলোচনায় ধোনিকে নিয়ে ব্র্যাভোর এই ঘোষনায় খুব খুশি ধোনির অনুগামীরা। ধোনিকে নিয়ে গান বাঁধার আগে ব্র্যাভো অতিমারী করোনা ভাইরাসে নিয়েও একটি গান বেঁধেছেন। যার নাম 'উই আর নট গিভিং আপ'। এই গানটিও শ্রোতাদের মনে যথেষ্ট সাড়া ফেলেছে।

আরও পড়ুন - স্পেনে আটকে প্রাইভেট জেট! কবে তুরিনে ফিরবেন রোনাল্ডো?

 

.