Ishant Sharma: 'ভাবা হবে না ইশান্তকে'! চার বোলারের নাম জানালেন প্রাক্তন নির্বাচক

আগামী ২৬ ডিসেম্বর শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট। সেঞ্চুরিয়ানে ভারতের বোলিং লাইন আপ বলে দিলেন প্রাক্তন নির্বাচক প্রধান।

Updated By: Dec 23, 2021, 11:18 AM IST
Ishant Sharma: 'ভাবা হবে না ইশান্তকে'! চার বোলারের নাম জানালেন প্রাক্তন নির্বাচক
ইশান্ত শর্মা

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের (SA VS IND) আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজের শুভারম্ভ ২৬ ডিসেম্বর। বক্সিং-ডে টেস্টে মুখোমুখি বিরাট কোহলি (Virat Kohli) বনাম ডিন এলগার (Dean Elgar)। ম্যান্ডেলার দেশে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলের পেস ব্রিগেডে রয়েছেন উমেশ যাদব (Umesh Yadav), শার্দূল ঠাকুর (Shardul Thakur), মহম্মদ সিরাজ (Mohammed Siraj), মহম্মদ শামি (Mohammed Shami), জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও ইশান্ত শর্মা (Ishant Sharma)। তবে সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে ভাবা হবে না ইশান্তের কথা। এমনটাই জানালেন ভারতের প্রাক্তন নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ (MSK Prasad)।

প্রসাদ এক সাক্ষাৎকারে বলছেন, "ভারত যদি পাঁচ বোলারকে খেলায় তাহলে আমি মনে করি শার্দূল ঠাকুর সেরা পছন্দ। ও সাত নম্বরে ব্যাট করার জন্যও একদম তৈরি। আমাদের রবিচন্দ্রন অশ্বিনও আছে। আমার মতে চার জন বোলার নিশ্চিত। ফিট থাকলে খেলবে জসপ্রীত বুমরা, মহম্মদ শামি, আর অশ্বিন ও মহম্মদ সিরাজ। ইশান্তের কথা হয়তো দল ভাববে না। এগিয়ে থাকবে সিরাজ। " ভারতীয় দলে স্ট্যান্ডবাই বোলার হিসাবে রয়েছেন দীপক চাহার ((Deepak Chahar), নবদীপ সাইনি (Navdeep Saini), সৌরভ কুমার (Saurabh Kumar), ও আর্জান নাগাসওয়ালা (Arzan Nagwasalla)। ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় ও তৃতীয় টেস্ট রয়েছে যথাক্রমে ৩ ও ১১ জানুয়ারি। এরপর ১৯ জানুয়ারি থেকে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। দেখা যাক প্রসাদের বেছে নেওয়া বোলিং লাইন-আপই বিরাট বেছে নেন কিনা! উত্তর দেবে সময়।

আরও পড়ুন: Kapil Dev: 'কপিলের মতো ক্যাপ্টেন হয়ে দেখাও!' বিরাট-রোহিতকে বার্তা বিশ্বকাপ জয়ীর

দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের টেস্ট দল- বিরাট কোহলি (অধিনায়ক), প্রিয়ঙ্ক পাঞ্চাল, ময়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), শ্রেয়স আইয়ার, হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেটকিপার-ব্যাটার) , ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার-ব্যাটার), রবিচন্দ্রন অশ্বিন, জয়ন্ত যাদব , ইশান্ত শর্মা , মহম্মদ শামি , উমেশ যাদব,যশপ্রীত বুমরাও , শার্দূল ঠাকুর এবং মহম্মদ সিরাজ।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.