নিউ জিল্যান্ড সফরে বাদ সঞ্জু স্যামসন, নির্বাচকদের তুলোধনা নেটদুনিয়ায়

শ্রীলঙ্কার বিরুদ্ধে পুণেতে শেষ ম্যাচে সঞ্জু স্যামসনকে সুযোগ দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। ২ বলে ৬ রান করে আউট হন তিনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2020, 04:42 PM IST
নিউ জিল্যান্ড সফরে বাদ সঞ্জু স্যামসন, নির্বাচকদের তুলোধনা নেটদুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন :  রবিবারই নিউ জিল্য়ান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছেন নির্বাচকরা। ১৬ জনের ভারতীয় দল থেকে বাদ পড়েছেন সঞ্জু স্যামসন। শ্রীলঙ্কার বিরুদ্ধে মাত্র একটি ম্যাচে সুযোগ দেওয়ার পরেই কেন তাঁকে দল থেকে ছেঁটে ফেললেন নির্বাচকরা? সোশ্যাল মিডিয়ায় নির্বাচকদের বিরুদ্ধে সোচ্চার অনেকেই।

শ্রীলঙ্কার বিরুদ্ধে পুণেতে শেষ ম্যাচে সঞ্জু স্যামসনকে সুযোগ দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। ২ বলে ৬ রান করে আউট হন তিনি। তিন নম্বরে ব্যাট করার সুযোগ পেয়েও বড় রান করতে ব্যর্থ হন তিনি। এদিকে চলতি বছরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে  নিউ জিল্যান্ড সফরকে বিশ্বকাপের ড্রেস  রিহার্সাল বলেই মনে করা হচ্ছে। আর সেই সফরেই টি-টোয়েন্টি সিরিজ থেকে সঞ্জু স্যামসনকে ছেঁটে ফেললেন নির্বাচকরা।

প্রসঙ্গত,  নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ৫ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। সেই দলে একমাত্র উইকেটকিপার হিসেবে রয়েছেন ঋষভ পন্থ। এদিকে ২০১৫ সালে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হওয়ার চার বছর পর ফের জাতীয় দলে সুযোগ পেলেন তিনি। শ্রীলঙ্কার বিরুদ্ধে মাত্র একটি ম্যাচে সুযোগ দিয়েই কেন সঞ্জুকে নিউ জিল্যান্ড সফরের জন্য ভাবা হল না সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিন্তু তোলপাড় শুরু হয়ে গিয়েছে।

 

 

 আরও পড়ুন - অবসর ভেঙে আবার জাতীয় দলে ফিরলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার

Tags:
.