ঘরে ফেরা... আমস্টারডামে পৌঁছে গেলেন কিবু-মারিওরা

রবিবার সকালে নিউটাউনের আবাসন থেকে ছেড়েছিল ফুটবলারদের বিশেষ বাস।  বিহার, ঝাড়খন্ড, বেনারস, আগ্রা হয়ে ম্যারাথন যাত্রা শেষে সোমবার বিকেলে রাজধানীতে পৌঁছয় কিবু ভিকুনা- মারিও রিভেরাদের বাস।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: May 5, 2020, 07:54 PM IST
ঘরে ফেরা... আমস্টারডামে পৌঁছে গেলেন কিবু-মারিওরা

নিজস্ব প্রতিবেদন:  রবিবার সকালে কলকাতা থেকে বেরিয়ে এখনও বাড়ি ফেরা হল না মোহনবাগান-ইস্টবেঙ্গল এর স্প্যানিশ ব্রিগেডের। বেইটিয়াদের বাড়ি পৌঁছতে বুধবার বিকেল হয়ে যাবে। মঙ্গলবার ভারতীয় সময় বেলা বারোটা নাগাদ আমস্টারডাম পৌঁছন ভিকুনা- মারিও রিভেরারা।

প্রায় ৯ ঘণ্টা বিমান যাত্রার পর আমস্টারডাম বিমানবন্দরের রানওয়ে ছোঁয়  KlM 872 উড়ান।  বিমানবন্দরের কাছের এক হোটেলেই উঠেছেন ফ্রান গঞ্জালেসরা। সেখানেই সারাদিন বিশ্রাম নেন তারা। বুধবার সকালে আমস্টারডাম থেকে মাদ্রিদ এর বিমান ধরবে কলকাতার দুই প্রধানের স্প্যানিশ ব্রিগেড।  সেখান থেকে যে যার বাড়ি। বাড়ি পৌঁছে নিয়ম মতো কোয়ারেন্টিনে থাকতে হবে তাঁদের।

রবিবার সকালে নিউটাউনের আবাসন থেকে ছেড়েছিল ফুটবলারদের বিশেষ বাস।  বিহার, ঝাড়খন্ড, বেনারস, আগ্রা হয়ে ম্যারাথন যাত্রা শেষে সোমবার বিকেলে রাজধানীতে পৌঁছয় কিবু ভিকুনা- মারিও রিভেরাদের বাস। এরপর আজ কাকভোরে স্প্যানিশ দূতাবাসের ব্যবস্থা করা বিশেষ বিমানে নেদারল্যান্ডস উড়ে যান তাঁরা।  

 

আরও পড়ুন - TikTok-এ ডাঁহা ফেল! ক্রিকেটেই ফিরতে চান ফিঞ্চ

.