Shree Cement র চুক্তিপত্র দেখে প্রাক্তনদের মন্তব্যের অনুরোধ করল East Bengal

কার্যসমিতির পরবর্তী বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে প্রাক্তন অধিনায়ক সুকুমার সমাজপতি ও চন্দন বন্দ্যোপাধ্যায়কে।

Updated By: Jul 20, 2021, 07:58 PM IST
Shree Cement র চুক্তিপত্র দেখে প্রাক্তনদের মন্তব্যের অনুরোধ করল East Bengal

নিজস্ব প্রতিবেদন: কোনও কিছু বলা বা লেখার আগে লাল-হলুদের প্রাক্তনরা আগে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের (Shree Cement) চুক্তিপত্র একবার দেখে নিক। এই মর্মেই অনুরোধ করেছে ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাব। মঙ্গলবার কার্যসমিতির বৈঠকে এই সিদ্ধান্তই নেওয়া হয়েছে যে। ইস্টবেঙ্গলের পক্ষ থেকে এদিন যে বিবৃতি দেওয়া হয়েছে, সেখানে মনোরঞ্জন ভট্টাচার্য ও সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের মতো প্রাক্তনকে ক্লাবে এসে চুক্তিপত্র দেখে যেতে বলা হয়েছে। পাশাপাশি আগামী শুক্রবার কার্যসমিতির পরবর্তী বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছে প্রাক্তন অধিনায়ক সুকুমার সমাজপতি ও চন্দন বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন: 'আবেগে আঘাত দিয়ে ক্লাব বিক্রি চলবে না'! East Bengal ক্লাব চত্বরে ছেয়ে গেল পোস্টার

সমর্থক ও প্রাক্তন ফুটবলারদের আবেগ প্রবাহিত হচ্ছে ইস্টবেঙ্গলের চুক্তিজট নিয়ে। শ্রী সিমেন্টের পাঠানো সর্বশেষ সংশোধিত চুক্তিপত্রে সই করবে না বলেই গত শুক্রবার কার্যসমিতি বৈঠকে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে লাল-হলুদ। এরপর থেকেই মোটামুটি ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ একপ্রকার নির্ধারিত হয়ে গিয়েছে। এর ফলে আগামী মরসুমে ইস্টবেঙ্গলের আইএসএল খেলার যাবতীয় সম্ভাবনা শেষ হয়ে গিয়েছে। শ্রী সিমেন্ট স্পোর্টিং রাইটস না ফেরালে ইস্টবেঙ্গল শুধু আইএসএলই নয়, কোনও ফুটবল টুর্নামেন্টেই অংশ নিতে পারবে না। এমনকী কলকাতা লিগ বা ডুরান্ডেও খেলা হবে না তাদের। এরপরেই একাধিক প্রাক্তন চেয়েছেন তাঁদের প্রাণের ক্লাব এই সমস্যা থেকে বেরিয়ে আসুক। সমস্যা না মিটলে বাংলার ফুটবলই নয়, দেশের ফুটবলও নষ্ট হয়ে যাবে। ক্ষমতার লড়াই ভুলে ইস্টবেঙ্গল যেন মাঠে নামে। প্রাক্তনীদের এও বলছেন, দুই পক্ষই যেন নিজেদের জায়গা ছাড়ে। দলাদলি বন্ধ হোক। সকলেই চাইছেন ইস্টবেঙ্গল আইএসএল খেলুক। লাল-হলুদ ক্লাবও চাইছে আগামী দিনে প্রাক্তনদের পরামর্শ নিয়েই এগিয়ে যেতে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.