'আবেগে আঘাত দিয়ে ক্লাব বিক্রি চলবে না'! East Bengal ক্লাব চত্বরে ছেয়ে গেল পোস্টার

রাগে ও ক্ষোভে ফুঁসছেন লাল-হলুদ সমর্থকরা।

Updated By: Jul 18, 2021, 11:57 PM IST
 'আবেগে আঘাত দিয়ে ক্লাব বিক্রি চলবে না'! East Bengal ক্লাব চত্বরে ছেয়ে গেল পোস্টার

নিজস্ব প্রতিবেদন: সমর্থকদের আবেগের উত্তাপে এখন ফুটছে ইস্টবেঙ্গল (East Bengal)। বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের (Shree Cement) পাঠানো সর্বশেষ সংশোধিত চুক্তিপত্রে সই করবে না বলেই গত শুক্রবার কার্যসমিতি বৈঠকে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে লাল-হলুদ। এরপর থেকেই মোটামুটি ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ একপ্রকার নির্ধারিত হয়ে গিয়েছে। এর মানে দাঁড়াচ্ছে যে, আগামী মরসুমে ইস্টবেঙ্গলের আইএসএল খেলার যাবতীয় সম্ভাবনা শেষ। শ্রী সিমেন্ট স্পোর্টিং রাইটস না ফেরালে ইস্টবেঙ্গল শুধু আইএসএলই নয়, কোনও ফুটবল টুর্নামেন্টেই অংশ নিতে পারবে না। এমনকী কলকাতা লিগ বা ডুরান্ডেও খেলা হবে না তাদের।

আরও পড়ুন: East Bengal র ISL খেলার সম্ভাবনা প্রায় শেষ! কার্যত কোনও টুর্নামেন্টে খেলাই অসম্ভব

এই খবর সামনে আসার পর থেকেই রাগে ও ক্ষোভে ফুঁসছেন লাল-হলুদ সমর্থকরা। লাল-হলুদ চত্বরে ছেয়ে গিয়েছে পোস্টার। লেসলি ক্লডিয়াস সরণি জুড়ে সমর্থকরা একাধিক পোস্টার লাগিয়েছেন। ফ্যান গোষ্ঠীদের পোস্টারে লেখা রয়েছে, "সমর্থকদের আবেগে আঘাত দিয়ে ক্লাব বিক্রি করা চলবে না।" কোনও পোস্টারে এও লেখা হয়েছে যে,  "শ্রী সিমেন্টের চুক্তিপত্রে সই আর ক্লাব চিরতরে বিক্রি করে দেওয়া সমান।" সমর্থকরা 'দালাল'দের হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপও চেয়েছেন এই ইস্যুতে। যদিও তাঁরা মনে করছেন যে চুক্তি জট দ্রুত কেটে যাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)