East Bengal : বুধবারেই কলকাতায় পা রাখছেন নতুন কোচ বিনু জর্জ

লাল-হলুদের নতুন লগ্নিকারী সংস্থা তাঁর সঙ্গে কথা বলার পরেই বিনুর নাম চূড়ান্ত হয়েছে।  

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 23, 2022, 11:21 PM IST
East Bengal : বুধবারেই কলকাতায় পা রাখছেন নতুন কোচ বিনু জর্জ
নতুন স্বপ্ন নিয়ে কলকাতায় আসছেন বিনু জর্জ। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : নতুন বিনিয়োগকারীর সঙ্গে এখনও চূড়ান্ত চুক্তি সম্পন্ন হয়নি। তবে নতুন হেড কোচ হিসেবে বিনো জর্জকে (Bino George) বেছে নিয়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। কলকাতা লিগ (Kolkata League) ও ডুরান্ডের (Durand Cup) জন্য ইস্টবেঙ্গলের কোচ হিসেবে চূড়ান্ত হয়ে গিয়েছেন বিনু জর্জ। এ বার দল নিয়ে মাঠে নেমে পড়তে চান তিনি। কেরলের বাড়ি থেকে শনিবার জি ২৪ ঘণ্টাকে ফোনে বিনু বললেন, "বুধবারেই কলকাতা যাচ্ছি।"

জানা গিয়েছে, লাল-হলুদের নতুন লগ্নিকারী সংস্থা তাঁর সঙ্গে কথা বলার পরেই বিনুর নাম চূড়ান্ত হয়েছে। ফোনে বিনু বলেন, "বৃহস্পতিবারের মধ্যেই আমাকে দ্রুত কলকাতা যেতে বলা হয়েছে। যদিও আমি তার আগেই কলকাতা যেতে চাইছি। সে কারণেই আমি বুধবার যেতে চাইছি। এখনও আমাকে টিকিট পাঠানো হয়নি। আশা করছি আগামী দু-একদিনের মধ্যে তা পেয়ে যাব। কলকাতা গিয়ে দ্রুত দল গুছিয়ে মাঠে নেমে পড়তে হবে। যদিও আমি এখনও চুক্তিপত্র হাতে পাইনি।"

ইস্টবেঙ্গলের কর্তা দেবব্রত সরকারও বললেন, "বিনুকে দ্রুত টিকিট পাঠানোর চেষ্টা চলছে। বুধবারের মধ্যেই ওর কলকাতা চলে আসার কথা।" জানা গিয়েছে শনিবার রাতের মধ্যেই ক্লাবের সই করানো ফুটবলারদের তালিকা পাঠিয়ে দেওয়া হবে বিনু জজর্কে। তার পরে কলকাতা এলে কোচের সঙ্গে কথা বলে দল গড়ার জন্য ঝাঁপাবে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: বয়স ভাড়ানো রুখতে বড় পদক্ষেপ নিচ্ছে সৌরভের বিসিসিআই

আরও পড়ুন: Hardik Pandya : তারকা অলরাউন্ডারের ভবিষ্যত নিয়ে বড় মন্তব্য করলেন রবি শাস্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.