East Bengal: আঁচ বাড়ল মশালের, বিশ্বকাপ জয়ী এবার মুখ্য মেন্টর, এল নতুন স্পনসরও

East Bengal Got Shrachi Group As New Sponsor: এবার ক্রিকেটেও ঝড় তুলতে মরিয়া লাল-হলুদ। পেয়ে গেল নতুন স্পনসর। তারা নিয়ে এল মহাতারকা মেন্টরকে।  

Updated By: Oct 2, 2023, 04:19 PM IST
East Bengal: আঁচ বাড়ল মশালের, বিশ্বকাপ জয়ী এবার মুখ্য মেন্টর, এল নতুন স্পনসরও
ইস্টবেঙ্গল ক্লাব লিখল ইতিহাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঐতিহাসিক দিনের সাক্ষী থাকল ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal)। সোমবার অর্থাৎ আজ, শহর কলকাতার এক পাঁচতারা হোটেলে আনুষ্ঠানিক ভাবে লাল-হলুদ ক্রিকেট টিমের স্পনসররের নাম ঘোষণা করা হল। আগামী তিন মরসুমের জন্য ইস্টবেঙ্গলের ক্রিকেট স্পনসর করবে রিয়াল এস্টেট কোম্পানি শ্রাচি গ্রুপ (Shrachi Group)। এদিনের বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রাচি গ্ৰুপের ম্যানেজিং ডিরেক্টর রাহুল টোডি ও অনান্য আধিকারিকরা। এসেছিলেন ইস্টবেঙ্গল ক্লাবের সভাপতি ডা: প্রণব দাশগুপ্ত, সচিব কল্যাণ মজুমদার, সহ সচিব রূপক সাহা, ক্রিকেট সচিব মানস রায়, ফুটবল সচিব সৈকত গঙ্গোপাধ্য়ায়, কার্যকরী সমিতির সদস্য দেবব্রত সরকার ও ক্লাবের কার্যকরী সমিতির সকল সদস্যরা। উপস্থিত ছিলেন সিএবি-র সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ও বঙ্গজ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার অনান্য কর্তারা। ছিলেন প্রাক্তন সিএবি সভাপতি ও আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য অভিষেক ডালমিয়া।

আরও পড়ুন: World Cup 2023: পাক দলের জাঁকিয়ে বসেছে ওজন বাড়ার ভয়! কাপযুদ্ধের আবহে অকপট মহাতারকা

ইস্টবেঙ্গল ক্লাবের প্রাক্তন বহু ফুটবল খেলোয়াড়দের পাওয়া গেল এদিন। উল্লেখ্য় সমরেশ চৌধুরী, ভাস্কর ভাস্কর গঙ্গোপাধ্য়ায়, মনোরঞ্জন ভট্টাচার্য, মিহির বসু, অলোক মুখোপাধ্য়ায়, তরুণ দে, প্রশান্ত বন্দ্যোপাধ্য়ায়, বিকাশ পাঁজি, সুমিত মুখোপাধ্য়ায়। উপস্থিত ছিলেন ক্লাবের প্রাক্তন ক্রিকেটার শরদিন্দু মুখোপাধ্যায়, রণদেব বসু সহ আরও অনেকে। দেশের কিংবদন্তি জোরে বোলার ঝুলন গোস্বামীর সঙ্গেই পাওয়া গিয়েছে ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার সন্দীপ পাতিলকে। বলে রাখা ভালো টিমের কোচ আব্দুল মুনায়েম ও মেন্টর সম্বরণ বন্দ্যোপাধ্যায় যেমন রয়েছেন দলের সঙ্গে। তেমনই সন্দীপ হয়েছেন মুখ্য মেন্টর। তাঁকে ক্লাবের পক্ষ থেকে শতবর্ষ স্মারক দেওয়ার পাশাপাশি দেওয়া হয় আজীবন সদস্যপদ।

রাহুল টোডি তার এদিনে বলেন, তিনি চাইছেন আগামীতে ভারতীয় ক্রিকেট দল এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলিতে যাতে আরও বেশি করে বাঙালি প্রতিভা উঠে আসে এবং খেলতে পারে। সেইজন্য এখন থেকেই তিনি কাজ শুরু করতে চান। এর পাশাপাশি ইস্টবেঙ্গল ক্লাবের মাধ্যমে ইউথ ডেভেলপমেন্ট এর বিভিন্ন পরিকল্পনাও তাঁর মাথায় রয়েছে। আগামীতে সেগুলো তিনি বাস্তবায়ন ও করতে চান। ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বলেন, যে, অনেকদিন ধরেই তাঁরা ভাবছিলেন ফুটবলের পাশাপাশি ক্রিকেটকেও একটা অন্য় উচ্চতায় নিয়ে যেতে। তিনি আশাবাদী শ্রাচি গোষ্ঠীর সঙ্গে সংযুক্তীকরণের ফলে ক্লাব, বাংলার ক্রিকেট, ভারতের ক্রিকেট ও আইপিএল সমৃদ্ধ হবে।

আরও পড়ুন: Virat Kohli | World Cup 2023: দ্রাবিড়ের সংসার ত্যাগ করলেন বিরাট! কাপযুদ্ধের আগে ময়দান কাঁপানো মেগা আপডেট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.