টানা সপ্তমবার ঘরোয়া লিগ জয়ের লক্ষ্যে এগোচ্ছে ইস্টবেঙ্গল

টানা সপ্তমবার ঘরোয়া লিগ জয়ের লক্ষ্যে আস্তে আস্তে এগোচ্ছে ইস্টবেঙ্গল। রবিবার কল্যাণী স্টেডিয়ামে পিয়ারলেসকে দুই-শূন্য গোলে হারিয়ে লিগে টানা দ্বিতীয় ম্যাচটি জিতল লালহলুদ। সুপার সান্ডের বিকেলে কল্যাণীতে ফের জ্বলল মশাল। মোহনবাগানের মতো চোখ ধাঁধানো ফুটবল খেলে পাঁচ গোল দেওয়া নয়।তিন পয়েন্ট পেতে যে কার্যকরী ফুটবল খেলতে হয় সেই কাজে সফল মর্গ্যান ব্রিগেড। গোল পাননি আদেলেজা। পেনাল্টি নষ্ট করেছেন ডং। সাহেব কোচকে স্বস্তি দিলেন দলের দুই ডিফেন্ডার অর্ণব মণ্ডল ও রাহুল বেকে। মেহতাব হোসেনের দুটো কর্নার থেকে একটা করে গোল অর্ণব ও বেকের। কল্যাণীতে তিরিশ মিনিটেই তিন পয়েন্ট নিশ্চিত করে ফেলে লালহলুদ। প্রথমার্ধ শেষ হওয়ার আগেই পেনাল্টি নষ্ট করেন ডং। দ্বিতীয়ার্ধ জুড়ে ছন্নছাড়া মশাল বাহিনী। খেলা থেকে মাঝেমাঝেই হারিয়ে গেলেন মেহতাব, রফিকরা।

Updated By: Aug 7, 2016, 09:07 PM IST
টানা সপ্তমবার ঘরোয়া লিগ জয়ের লক্ষ্যে এগোচ্ছে ইস্টবেঙ্গল

ওয়েব ডেস্ক: টানা সপ্তমবার ঘরোয়া লিগ জয়ের লক্ষ্যে আস্তে আস্তে এগোচ্ছে ইস্টবেঙ্গল। রবিবার কল্যাণী স্টেডিয়ামে পিয়ারলেসকে দুই-শূন্য গোলে হারিয়ে লিগে টানা দ্বিতীয় ম্যাচটি জিতল লালহলুদ। সুপার সান্ডের বিকেলে কল্যাণীতে ফের জ্বলল মশাল। মোহনবাগানের মতো চোখ ধাঁধানো ফুটবল খেলে পাঁচ গোল দেওয়া নয়।তিন পয়েন্ট পেতে যে কার্যকরী ফুটবল খেলতে হয় সেই কাজে সফল মর্গ্যান ব্রিগেড। গোল পাননি আদেলেজা। পেনাল্টি নষ্ট করেছেন ডং। সাহেব কোচকে স্বস্তি দিলেন দলের দুই ডিফেন্ডার অর্ণব মণ্ডল ও রাহুল বেকে। মেহতাব হোসেনের দুটো কর্নার থেকে একটা করে গোল অর্ণব ও বেকের। কল্যাণীতে তিরিশ মিনিটেই তিন পয়েন্ট নিশ্চিত করে ফেলে লালহলুদ। প্রথমার্ধ শেষ হওয়ার আগেই পেনাল্টি নষ্ট করেন ডং। দ্বিতীয়ার্ধ জুড়ে ছন্নছাড়া মশাল বাহিনী। খেলা থেকে মাঝেমাঝেই হারিয়ে গেলেন মেহতাব, রফিকরা।

আরও পড়ুন আপনি মোটা হলে, আপনার অজান্তে এই সর্বানাশা ঘটনাও ঘটছে!

রক্ষণের ফাক ফোকড় তৈরি হল কয়েকবার। এরই মধ্যে ফাঁকা গোল পেয়েও গোল করতে পারেননি আদেলেজা। শেষদিকে মাঝমাঠে ক্যালাম অ্যাঙ্গসকে নামিয়ে দেন মর্গ্যান। তাতে অবশ্য ম্যাচের ফলাফলে পরিবর্তন হয়নি। দুম্যাচে ছয় পয়েন্ট নিয়ে লিগ শীর্ষ ইস্টবেঙ্গল।

আরও পড়ুন  জিমন্যাস্টের পায়ের হাড় ভাঙার শব্দ শোনা গেল স্টেডিয়াম জুড়ে!

.