প্রস্তুতি ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে দুরন্ত জয় ইস্টবেঙ্গলের

Updated By: Nov 4, 2017, 01:27 PM IST
প্রস্তুতি ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে দুরন্ত জয় ইস্টবেঙ্গলের
ছবি সৌজন্য : টুইটার

নিজস্ব প্রতিবেদন : প্রস্তুতি ম্যাচে দুরন্ত জয় পেল ইস্টবেঙ্গল। এফসি গোয়াকে দুই-এক গোলে হারিয়ে দিল লালহলুদ। ম্যাচে ইস্টবেঙ্গলের হয়ে গোল করেন ব্রেন্ডন এবং চার্লস।

আইএসএল ফ্রাঞ্চাইজি এফসি গোয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে যায় ইস্টবেঙ্গল। শুক্রবার সন্ধ্যায় গোয়ার ব্যামবলিম মাঠে প্রতিপক্ষকে দুই-এক গোলে হারিয়ে দেয় লালহলুদ। ম্যাচের একদম শেষদিকে গোল করে খালিদ ব্রিগেডের জয়ের নায়ক চার্লস। প্রস্তুতি ম্যাচের এই লম্বা সফরে এদিনই প্রথম জয় পেলেন আমনা, কাতসুমিরা।

আরও পড়ুন- গোল পেলেন ক্রোমা, নর্ডি, প্রস্তুতি ম্যাচে জয় পেল মোহনবাগান

প্রস্তুতি ম্যাচে শুরু থেকে পাঁচ বিদেশিকে দলে রেখেছিলেন খালিদ। অন্যদিকে গোয়ার প্রথম একাদশে ছিল তিন বিদেশি। সেই সুযোগেই ম্যাচের ৯ মিনিটের মধ্যে ব্রেন্ডনের গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। এরপর গোল করার সুযোগ নষ্ট করেন প্লাজা। ৮০ মিনিট পর্যন্ত এগিয়ে ছিল মশাল বাহিনী। তবে এরপরই গোল খেয়ে যায় লালহলুদ। গোয়াকে সমতায় ফেরান মনবীর সিং। এক-এক অবস্থায় প্লাজার পরিবর্তে চার্লসকে নামান খালিদ। ৮৬ মিনিটে গোয়ার ডিফেন্স ভেঙে গোল করে দলকে জেতান ব্রাজিলিয়ান এই স্ট্রাইকার।

প্রস্তুতি ম্যাচ হলেও একটা সময় খেলা উত্তপ্ত হয়ে ওঠে। ইস্টবেঙ্গল ফুটবলারদের সঙ্গে ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়েন গোয়ার দুই বঙ্গসন্তান নারায়ণ দাস ও প্রণয় হালদার। শনিবার সন্ধ্যায় শহরে ফিরছে লালহলুদ।

.