WATCH | Emiliano Martinez: খবরে মেসির আদরের দিবু, করলেন আত্মঘাতী গোল, ফাঁকা রেখে দিলেন গোল পোস্ট!

Emiliano Martinez: এমিলিয়ানো মার্টিনেজ প্রিমিয়র লিগে এমন পারফরম্য়ান্স দিলেন যে, যা নিয়ে আলোচনার ঝড় উঠে গেল সোশ্যাল মিডিয়ায়। শুধু আত্মঘাতী গোলই করলেন না তিনি। ফাঁকা রেখে দিলেন গোল পোস্ট! প্রতিপক্ষের ফুটবলারকে দিলেন গোল করার সুবর্ণ সুযোগ।  

Updated By: Feb 19, 2023, 10:29 AM IST
WATCH | Emiliano Martinez: খবরে মেসির আদরের দিবু, করলেন আত্মঘাতী গোল, ফাঁকা রেখে দিলেন গোল পোস্ট!
হতাশ এমিলিয়ানো শুয়ে আছেন মাটিতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিমিয়র লিগের (Premier League) রুদ্ধশ্বাস ম্যাচে আর্সেনাল ৪-২ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলাকে (Arsenal vs Aston Villa)। নিজের ঘরের মাঠে ভিলা পার্কে (Villa Park) ম্যাচের 'ভিলেন' হয়ে গেলেন আর্জেন্টিনার (Argentina) বিশ্বকাপ জয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martinez)। কাতারে সোনার দস্তানা জয়ী গোলকিপার তাঁর প্রাক্তন ক্লাবের বিরুদ্ধে এমনই পারফরম্যান্স দিলেন, যা নেটদুনিয়ায় হাসির খোরাকে পরিণত হল। এমি শুধুই আর্সেনালকে আত্মঘাতী গোল উপহার দিলেন না, ফাঁকা রেখে দিলেন গোল পোস্টও! 

ঘরের মাঠে খেলা শুরুর পাঁচ মিনিটের মধ্যেই ভিলাকে এগিয়ে দেন ওলি ওয়াটকিন্স। আক্রমণ ও প্রতি আক্রমণের ম্যাচে বুকায়ো সাকা ১৬ মিনিটে গোল শোধ করে দেন। এরপর ৩১ মিনিটে ফিলিপ কুটিনহোর গোলে বিরতিতে ভিলা ২-১ এগিয়ে মাঠ ছাড়ে। দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে ওলেকসান্দার জিনচেঙ্কোর গোলে আর্সেনাল সমতায় ফেরে। ম্যাচের ৯৩ মিনিটে এমি খেলা দেখাতে শুরু করে দেন। জর্জিনোর শট বারে লেগে মার্টিনেজেরে পিঠে ধাক্কা খেয়ে গোলে ঢুকে যায়। আর এখানেই শেষ নয়। ম্যাচের ৯৮ মিনিটে নিজের গোল পোস্ট ছেড়ে চলে আসেন আর্সেনালের পোস্টের সামনে। কর্নার থেকে অবদান রাখার চেষ্টা করেছিলেন। কিন্তু কর্নারের থেকে ফ্লিক হওয়া শট চলে যায় গ্যাব্রিয়েল মার্টিনেলির কাছে, তিনি অরক্ষিত গোল পোস্ট পেয়ে সোলো রানে বল নিয়ে এগিয়ে যান। বলাই বাহুল্য বলে বলে গোলটি করেও ফেলেন।

আরও পড়ুনATK Mohun Bagan | ISL 2023: ঘরের মাঠে দুরন্ত জয়ে প্লে-অফে এটিকে মোহনবাগান

এই এমি এবার আসছেন খোদ কলকাতায়। ফুটবলপাগল শহর দেখতে চলেছে আরও এক বিশ্বকাপ জয়ীকে। সব ঠিক থাকলে মে কিংবা জুন মাসে কলকাতায় আসতে পারেন মার্টিনেজ। আর এই বিশ্বকাপ জয়ীকে তিলোত্তমায় আনছেন স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত । গত নভেম্বরেই শতদ্রু কলকাতায় এনেছিলেন  দু'বারের বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান কাফুকে। কলকাতা পেলে , মারাদোনা ও মেসি ম্যাজিক দেখেছে। এবার দিবু। 
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.