England vs India: প্রথম টেস্টে দল থেকে বাদ পড়তে পারেন Shubman Gill

হয়তো রোহিত শর্মার ওপেনিং পার্টনারকে পুরো সিরিজেই নাও দেখা যেতে পারে। 

Updated By: Jun 30, 2021, 08:54 PM IST
 England vs India: প্রথম টেস্টে দল থেকে বাদ পড়তে পারেন Shubman Gill

নিজস্ব প্রতিবেদন: ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে অগাস্টে । হাতে এখনও এক মাসের বেশি সময় বাকি আছে। কিন্ত তার মাঝেই ভারতীয় দলে বড় ধাক্কা! শোনা যাচ্ছে, চোটের জন্য প্রথম টেস্টে দল থেকে বাদ পড়তে পারেন তরুণ ওপেনার শুভমান গিল (Shubman Gill)। এও মনে করা হচ্ছে যে, হয়তো রোহিত শর্মার ওপেনিং পার্টনারকে পুরো সিরিজেই নাও দেখা যেতে পারে। 

অস্ট্রেলিয়ার মাটিতে দুরন্ত টেস্ট অভিষেকের পরেই গিল টেস্ট টিমে মোটামুটি নিজের জায়গা পাকা করে ফেলেছেন। টিম ম্যানেজমেন্টের সমর্থন রয়েছে ২১ বছরের ক্রিকেটারের সঙ্গে। ক্রিকবাজ-এর রিপোর্ট বলছে যে, গিলকে ভোগাচ্ছে পুরনো কোনও চোটই। নতুন করে চোট পাননি তিনি। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে গিয়েই গিলের চোট ফের মাথাচাড়া দিয়েছে। তবে চোটের প্রকৃতি ঠিক কেমন তা এখনই বলা যাচ্ছে না। আপাতত দলের সঙ্গেই ইংল্যান্ডে থাকছেন গিল। 

আরও পড়ুন: ICC Test Rankings: ফের শীর্ষে Kane Williamson, কেরিয়ারের সেরা স্থানে Rohit Sharma

গিল না খেললেও ভারতের চিন্তা করার কোনও কারণ নেই। গিলের পরিবর্তে ওপেনারের জায়গা ভরাট করার জন্য রিজার্ভে আছেন জোড়া ব্যাটসম্যান। কেএল রাহুল ও ময়াঙ্ক আগরওয়ালের মধ্যে যে কোনও একজনকে নিয়েই টিম ম্যানেজমেন্ট এগিয়ে যেতে পারবে। এই মুহূর্তে ২০ দিনের ছোট্ট একটা ব্রেক পেয়েছে বিরাট কোহলি অ্যান্ড কোং। লন্ডনে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তাঁরা। ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে ভারত চাইছে কোনও কাউন্টি দলের বিরুদ্ধে খেলে নেট প্র্যাকটিস সেরে রাখতে। এই আর্জি বিসিসিআই রেখেছে ইসিবি-র কাছে। যদিও এখনও কিছু চূড়ান্ত হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.