বোকার মতো দেখাবে ঠিকই, তবুও ব্যাটিং করতে পারবে: Sunil Gavaskar

ভারতের প্রথম তিন ব্যাটসম্যান ফিরে যান ৩৯ রানে। 

Updated By: Sep 3, 2021, 12:08 PM IST
বোকার মতো দেখাবে ঠিকই, তবুও ব্যাটিং করতে পারবে: Sunil Gavaskar

নিজস্ব প্রতিবেদন: হেডিংলির পর ওভালেও ভারতের ব্যাটিং ব্যর্থতা অব্যাহত। প্রথম ইনিংসে ভারত গুটিয়ে গিয়েছে মাত্র ১৯১ রানে। ভারতের প্রথম তিন ব্যাটসম্যান ফিরে যান ৩৯ রানে। ভারতীয় ব্যাটসম্যানদের উইকেট ছুড়ে দেওয়ার প্রবণতা দেখে হবাক সুনীল গাভাস্কর। চূড়ান্ত সমালোচনা করেছেন দেশের কিংবদন্তি ব্যাটসম্যান।

সম্প্রচারকারী সংস্থার হয়ে ভারতীয় ব্যাটসম্যানদের হয়ে কথা বলতে গিয়ে গাভাস্কর বলেন, "যে লেন্থে ইংরেজ বোলররা বল করছে সেখানে ব্যাটই করছে না আমাদের ব্যাটসম্যানরা। ফ্রন্টফুটে খেলার প্রতি এতটাই দায়বদ্ধ তারা যে, ব্যাকফুটে খেলাই ভুলে গিয়েছে। ব্যাট নামাতেই পারছে না তারা সে জন্য। ব্যাকফুটে খেললে যে ন্যানো সেকেন্ড পাওয়া যায় সেখানে কবজির ব্যবহারে ব্যাট নামানো যায়। হয়তো বোকার মতো দেখাবে ঠিকই, তবুও ব্যাটিং করতে পারবে তারা। বোকার মতো লাগছে না মহৎ দেখাচ্ছে তার সঙ্গে স্কোরবোর্ডের কোনও সম্পর্ক নেই। রান করাটাই সবচেয়ে বড় কথা। পূজারার মতো কেউ যদি এভাবে ফ্রন্টফুটে খেলে যায় তাহলে সে কিন্তু সমস্যায় পড়বেই।"

আরও পড়ুন: Oval Test: প্রথম ইনিংসে ফের ব্যাটিং বিপর্যয় ভারতের, ইংল্যান্ডকে পাল্টা আঘাত Bumrah-র

ওভালে ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ১১ ও কেএল রাহুল ১৭ রানে ফিরে যান। তিনে ব্যাট করতে আসা চেতেশ্বর পূজারার ব্যাট থেকে আসে মাত্র ৪ রান। ভারতীয় ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতা নিয়ে সরব প্রাক্তনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.