England vs Pakistan: এবার Shoaib Akhtar এর মুখ বন্ধ করালেন Babar Azam

এবার আখতারকে পাল্টা দিলেন পাক ক্যাপ্টেন।

Updated By: Jul 14, 2021, 05:20 PM IST
England vs Pakistan: এবার Shoaib Akhtar এর মুখ বন্ধ করালেন Babar Azam

নিজস্ব প্রতিবেদন: তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ইংল্যান্ডে সফররত পাকিস্তান। ওয়ানডে সিরিজে ইংল্যান্ড হোয়াইটওয়াশ করেছে পাকিস্তানকে। আর এই হতশ্রী পারফরম্যান্সের পরেই পাক দলের ওপর ক্ষোভ উগরে দিয়েছেন প্রাক্তন পাক স্পিডস্টার ও কিংবদন্তি শোয়েব আখতার (Shoaib Akhtar)। এবার আখতারকে পাল্টা দিলেন পাক ক্যাপ্টেন ও বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান বাবর আজম (Babar Azam)।

রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস অভ্যাস মতোই পাক ক্রিকেট বোর্ড ও ম্যানেজমেন্টকে আরও একবার দুষেছেন। তিনি জানান যে, ম্যানেজমেন্ট থেকে প্লেয়ার, সর্বত্রই মধ্যমানের মানুষরা বিরাজ করছেন বলেই আজ টিমের এই করুণ অবস্থা। এদের থেকে অসাধারণ কিছু প্রত্যাশা করা সম্ভব নয়। আখতার আরও বলেন যে দলে কোনও তারকা নেই। তাঁর সংযোজন, "আমার মনে হয়ে এই দলে কোনও তারকা নেই তরুণদের অনুপ্ররণা দেওয়ার মতো। তাহলে আর কী করে শোয়েব আখতার, শাহিদ আফ্রিদি বা ওয়াসিম আক্রমরা উঠে আসবেন? ব্র্যান্ড তৈরি করতে হবে।"

আরও পড়ুন:WTC 2021-23: ভারত-ইংল্যান্ড টেস্ট দিয়ে শুরু অভিযান, পয়েন্ট ব্যবস্থায় ব্যাপক বদল

এরই পাল্টা দেন আজম। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাৎকারে আজম বলেন, "প্রতিটা প্লেয়ার নিজেদের ১০০ শতাংশ সবসময় দেওয়ার চেষ্টা করে। আমার মনে হয় আখতারকেই জিজ্ঞাসা করুন কে তারকা আর কে তারকা নয়। এই নিয়ে আমি কোনও মন্তব্য করব না বা তর্কও করতে চাই না। আজম ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচে কেরিয়ারের সর্বোচ্চ ওয়ানডে রান করেছেন। ১৩৯ বলে অসাধারণ ১৫৮ রানের ইনিংস খেলেন তিনি। যদিও বেন স্টোকসের দলের কাছে আজমদের হারতেই হয়। আজম জানিয়েছেন যে, প্রথম দুই ম্যাচে ব্যাটিং ব্যর্থতার তাঁরা ডুবেছেন। শেষ ম্যাচে বোলিং পারফরম্যান্স তাঁদের ডুবিয়েছে। আগামী ১৬ জুলাই থেকে দুই দেশের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের শুভারম্ভ। প্রথম ম্যাচ নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)