স্লোভাকিয়ার বিরুদ্ধে দলে ৬ টি পরিবর্তন করতে চলেছেন হজসন!

 ইউরোয় গ্রুপ লিগে স্লোভাকিয়ার বিরুদ্ধে ম্যাচে কোচিং কেরিয়ারের বড় ঝুঁকিটা নিতে চলেছেন ইংল্যান্ডের কোচ রয় হজসন। নক আউটের টিকিট এখনও পাকা হয়নি থ্রি লায়ন্সের। রুনিদের সামনে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার হাতছানিও রয়েছে। এমন গুরুত্বপূর্ণ সময় স্লোভাকিয়ার বিরুদ্ধে ম্যাচে দলে ছটি পরিবর্তন করতে চলেছেন হজসন। বিশ্রাম দেওয়ার কথা বললেও বাদ দেওয়া হচ্ছে রুনি, দেলে আলি, কেন ও স্টার্লিংকে। দুই সাইড ব্যাক ওয়ার্কার ও রোসকে বিশ্রাম দেওয়া হচ্ছে।

Updated By: Jun 20, 2016, 05:02 PM IST
 স্লোভাকিয়ার বিরুদ্ধে দলে ৬ টি পরিবর্তন করতে চলেছেন হজসন!

ওয়েব ডেস্ক:  ইউরোয় গ্রুপ লিগে স্লোভাকিয়ার বিরুদ্ধে ম্যাচে কোচিং কেরিয়ারের বড় ঝুঁকিটা নিতে চলেছেন ইংল্যান্ডের কোচ রয় হজসন। নক আউটের টিকিট এখনও পাকা হয়নি থ্রি লায়ন্সের। রুনিদের সামনে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার হাতছানিও রয়েছে। এমন গুরুত্বপূর্ণ সময় স্লোভাকিয়ার বিরুদ্ধে ম্যাচে দলে ছটি পরিবর্তন করতে চলেছেন হজসন। বিশ্রাম দেওয়ার কথা বললেও বাদ দেওয়া হচ্ছে রুনি, দেলে আলি, কেন ও স্টার্লিংকে। দুই সাইড ব্যাক ওয়ার্কার ও রোসকে বিশ্রাম দেওয়া হচ্ছে।

প্রথম একাদশে আসছেন ওয়েলস ম্যাচের দুই সুপার সাব ভার্ডি ও স্টুরিজ।মাঝমাঠে আসছেন হেন্ডরসন ও উইলশায়ার। ইউরোয় প্রথম ম্যাচ থেকে দল সাজাতে কার্যত হিমশিম খাচ্ছেন হজসন। তারকায় ভরা এবারের ইংল্যান্ড দলে অনেক ফুটবলারই প্রথম একাদশে সুযোগ পাওয়ার জন্য ছটফট করছেন। হজসনের পরীক্ষার পর স্লোভাকিয়ার বিরুদ্ধে ইংল্যান্ড কেমন খেলবে সেদিকেই তাকিয়ে বিলেতের  ফুটবল ভক্তরা। 

.