Euro 2020: Belgium-র কাছে হেরে সাজঘরে কান্নায় ভেঙে পড়লেন Portugal-র খেলোয়াড়রা

শেষ ইউরো খেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও (Ronaldo)। রবিবারের এই বিদায়বেলায় সাজঘরে কান্নায় ভেঙে পড়লেন পর্তুগালের খেলোয়াড়রা।

Updated By: Jun 28, 2021, 03:06 PM IST
Euro 2020: Belgium-র কাছে হেরে সাজঘরে কান্নায় ভেঙে পড়লেন Portugal-র খেলোয়াড়রা

নিজস্ব প্রতিবেদন: ইউরোয় অঘটন! বেলজিয়ামের (Belgium) বিরুদ্ধে ১-০ গোলে হেরে এবারের মতো যাত্রা শেষ পর্তুগালের (Portugal)। শেষ ইউরো খেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও (Ronaldo)। রবিবারের এই বিদায়বেলায় সাজঘরে কান্নায় ভেঙে পড়লেন পর্তুগালের খেলোয়াড়রা। দলের কোচ স্যান্টোসের গলায় একাধারে অভিযোগ ও আক্ষেপের সুরও ধরা পড়ল। 

স্যান্টোস বলেন, 'আমরা হতবাক। দুঃখিত। অনেকেই কান্নায় ভেঙে পড়েন। আশা ছিল শেষবারের মতো জয় ছিনিয়ে নেওয়া যাবে। কিন্তু তা হল না। বেলজিয়াম গোটা ম্যাচে মাত্র ছ'টি শট নিয়েই গোল করে এবং আমরা ২৯ শট নিই যার মধ্যে দু'টি পোস্টে লাগে। তবে অভিযোগের জায়গা নেই। এটা ঠিক যে আমরা গোল শোধ করতে পারিনি।'

আরও পড়ুন: Copa America: জয়ের ধারায় ধাক্কা! Ecuador এর বিরুদ্ধে ড্র করেও গ্রুপ শীর্ষে Brazil

এদিন খেলায় ফাইনাল বাঁশি বাজার পর রোনাল্ডো তাঁর ক্যাপ্টেনের আর্মব্যান্ডটিও মাঠে ফেলে দেন। এদিকে এদিন ইউরোয় (EURO 2020) পর্তুগালের বিদায়ঘণ্টা বাজার পাশাপাশি শেষ হল 'সিআর৭' এর ইউরো অভিযানও। মোট পাঁচটি ইউরো কাপ খেলে এবছর শেষ ইউরো কাপ খেললেন রোনাল্ডো। যদিও শেষ ম্যাচটায় ফ্যানদের আশাহতই করলেন রোনাল্ডো। বেলজিয়ামের বিরু্দধে জেতা তো হলই না। একইসঙ্গে ১০৯টি আন্তর্জাতিক গোল করে আলি দায়িকে ছুঁলেও রেকর্ড করা হল না ক্রিশ্চিয়ানোর।     

আরও পড়ুন:Euro 2020 থেকে বিদায় Ronaldo-র, Portugal-কে হারিয়ে শেষ আটে Belgium

.