ব্রাজিলের তরুণীর সঙ্গে রাত কাটানো বোল্টের ছবি দেখে কী বললেন গার্লফ্রেন্ড কাসি

অলিম্পিকে ট্রিপলের ট্রিপলকে যেন কিছুটা পিছনের সারিতে ফেলে দিয়েছে ব্রাজিলিয়ান তরুণীর সঙ্গে উসেইন বোল্টের রাত কাটানোর ছবিটা। অন্তত সোশ্যাল মিডিয়াতে তো বটেই। রিওতে খেলতে গিয়ে ব্রাজিলের ২০ বছরের এক তরুণী, যিনি নিজেকে ছাত্রী বলে দাবি করেছেন তাঁর সঙ্গে রঙীন রাত কাটান। সেই দিনটা ছিল বোল্টের জন্মদিন। নামজাদা ক্লাবে বার্থ ডে সেলিব্রেট করে নিজের হোটেলে তরুণীকে নিয়ে যান বোল্ট। আর তারপর বাকিটা না বললেও বুঝে যাওয়ার কথা। ব্যাপারটায় নতুন মাত্রা যোগ হয় বোল্টের বিয়ের খবরে (নিচে বোল্টের হবু বউ কাসির ছবি)।

Updated By: Aug 23, 2016, 09:09 PM IST
ব্রাজিলের তরুণীর সঙ্গে রাত কাটানো বোল্টের ছবি দেখে কী বললেন গার্লফ্রেন্ড কাসি

ওয়েব ডেস্ক: অলিম্পিকে ট্রিপলের ট্রিপলকে যেন কিছুটা পিছনের সারিতে ফেলে দিয়েছে ব্রাজিলিয়ান তরুণীর সঙ্গে উসেইন বোল্টের রাত কাটানোর ছবিটা। অন্তত সোশ্যাল মিডিয়াতে তো বটেই। রিওতে খেলতে গিয়ে ব্রাজিলের ২০ বছরের এক তরুণী, যিনি নিজেকে ছাত্রী বলে দাবি করেছেন তাঁর সঙ্গে রঙীন রাত কাটান। সেই দিনটা ছিল বোল্টের জন্মদিন। নামজাদা ক্লাবে বার্থ ডে সেলিব্রেট করে নিজের হোটেলে তরুণীকে নিয়ে যান বোল্ট। আর তারপর বাকিটা না বললেও বুঝে যাওয়ার কথা। ব্যাপারটায় নতুন মাত্রা যোগ হয় বোল্টের বিয়ের খবরে (নিচে বোল্টের হবু বউ কাসির ছবি)।

আরও পড়ুন- বোল্টের সেই রঙীন রাত

আগামী কয়েক মাসের মধ্যেই বোল্ট বিয়ে করছেন তাঁর বান্ধবী কাসি বেনেটকে। বিয়ের ঠিক আগে যখন পাত্র অন্য কোনও মেয়ের সঙ্গে রাত কাটায় সেটা তো অনেকের কাছেই ধাক্কা লাগার মতই হবে। বোল্ট অবশ্য বলেছেন, তাঁর দেশ জামাইকায় এক পুরুষের একাধিক নারীসঙ্গ ব্যাপারটা একেবারেই অস্বাভাবিক নয়। কিন্তু বোল্টের গার্লফ্রেন্ড বা বলা ভালো হবু বউ এই কাণ্ডটা নিয়ে কী বলছেন। তার আগে বলে দেওয়া যাক বোল্টের হবু বউ জামাইকার ওল্ড হারবারের নামের এক শহরের মেয়ে। বয়স ২৬। চলতি বছরের জানুয়ারি মাসে বোল্টের সঙ্গে কাসির প্রেম পর্বের কথাটা জানাজানি হয়।

দু বছর ধরে বোল্ট-কাসির প্রেম চলছে। রিওতে না এসে সোশ্যাল মিডিয়ায় বোল্টের হয়ে গলা ফাটান কাসি। বোল্টের পুরো ঘটনা শুনে কাসি সোশ্যাল মিডিয়ায় একটাই পোস্ট করেন। বোল্ট আর নিজের ছবি দিয়ে কাসি একটা স্মাইলি দেন। বুঝে দেখুন ক দিন পরেই যে বরের সঙ্গে সাত পাকে বাধা পড়বেন, সেই পাত্র অন্য মেয়ের সঙ্গে রাত কাটাচ্ছে,অর্ধ নগ্ন হয়ে জড়িয়ে ধরছে। এমন ছবি দেখার পরও স্মাইলি বা হাস পাচ্ছে হবু পাত্রীর। সত্যি বোল্ট যদি স্পোর্টস আইকন হন, তাহলে তাঁর হবু স্ত্রী স্পোর্টিং অ্যাটিচিউডের আইকন তো বলাই যায়।