২৪ ঘণ্টা কাটল না! বিজেপি-তে যোগ দিয়েই রাজনীতি ছাড়ার ঘোষণা মেহেতাবের

কিন্তু রাজনীতিতে বয়স মাত্র ২৪ ঘণ্টা কাটার আগেই সিদ্ধান্ত বদল মিডফিল্ড জেনারেল-এর।

Reported By: সুখেন্দু সরকার | Updated By: Jul 22, 2020, 02:33 PM IST
২৪ ঘণ্টা কাটল না!  বিজেপি-তে যোগ দিয়েই  রাজনীতি ছাড়ার ঘোষণা মেহেতাবের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: রাতারাতি সিদ্ধান্ত বদল! রাজনীতির আঙিনা ছেড়ে ময়দানে ফিরে এলেন মেহেতাব হোসেন! মঙ্গলবার বিকেলেই রাজনীতির ময়দানে পা রাখেন তিনি। যোগ দেন বিজেপিতে। কিন্তু রাজনীতিতে বয়স মাত্র ২৪ ঘণ্টা কাটার আগেই সিদ্ধান্ত বদল মিডফিল্ড জেনারেল-এর। নিজের ফেসবুক পোস্টে জানালেন , সম্পূর্ণ নিজের ইচ্ছাতেই সরে যাচ্ছি এই রাজনীতির ময়দান থেকে।

২০১৯ সালেই একুশ বছরের দীর্ঘ ফুটবল কেরিয়ারে ইতি টানেন মেহেতাব হোসেন। তারপর কোচিংয়ের ইচ্ছে প্রকাশ করলেও মঙ্গলবার হঠাত্ই রাজনীতিতে যোগ দেন মেহেতাব। মঙ্গলবার বিকেলে বিজেপি অফিসে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মেহেতাবকে দলীয় পতাকা তুলে দিয়ে পদ্মশিবিরে স্বাগতও জানান। বিজেপি'তে যোগদান প্রসঙ্গে ঘনিষ্ঠ মহলে মেহেতাব জানান, মানুষের পাশে থাকার জন্যই রাজনীতিতে প্রবেশ। আর বিজেপি ধর্মনিরপেক্ষ দল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপর আস্থা রয়েছে। তাই গেরুয়া শিবিরে যোগদান।

কিন্তু বুধবার দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিরাট একটা পোস্ট করেন মেহেতাব। আর তাতেই সবিস্তারে রাজনীতির আঙিনা থেকে সরে দাঁড়িয়ে  ফের মাঠে ময়দানে ফিরে আসার সব ব্যাখ্যা দিয়েছেন তিনি। মেহেতাব স্পষ্ট জানিয়ে দিয়েছেন, "কারোর প্রতি কোনও ঘৃণা নেই , রাগ নেই । বাইরের কেউ এই সিদ্ধান্ত নিতে বাধ্যও করছে না । সম্পূর্ণ নিজের ইচ্ছাতেই সরে যাচ্ছি এই রাজনীতির ময়দান থেকে। যেভাবে মানুষের পাশে থেকেছি সেভাবে ভবিষ্যতেও থাকব। আজ থেকে কোনও রাজনৈতিক দলের সঙ্গে আমি যুক্ত নই। আমার এই সিদ্ধান্তের জন্য আমার সকল শুভানুধ্যায়ীদের কাছে আমি ক্ষমাপ্রার্থনা করছি।"

আরও পড়ুন - ২০২১ সালে হবে তো অলিম্পিক? উত্তর খুঁজছেন খোদ অলিম্পিক আয়োজক কমিটির প্রধান

.