Mayank Yadav | IPL 2024: ১৫৬.৭ কিমির গতির রাজা! ছিলেন বিশ্বকাপের ভাবনায়...এবার এল চরম দুঃসংবাদ

Express Pacer Mayank Yadav Out Of IPL 2024 Says Report: বিরাট ধাক্কা খেল লখনউ সুপার জায়ান্টস। তাদের অন্য়তম সেরা অস্ত্রই এবার আহত! 

Updated By: Apr 11, 2024, 09:01 PM IST
Mayank Yadav | IPL 2024: ১৫৬.৭ কিমির গতির রাজা! ছিলেন বিশ্বকাপের ভাবনায়...এবার এল চরম দুঃসংবাদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও প্রতি ঘণ্টায় বল করেছেন ১৫৫.৮ কিমি বেগে, কখনও তা বেড়ে হয়েছে ১৫৬.৭! ধারাবাহিক ভাবে দেড়শোর গতিতে বল করছেন তিনি। বলে দেওয়ার প্রয়োজন নেই যে, কথা হচ্ছে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বছর একুশের আগুনে পেসার ময়াঙ্ক যাদবকে (Mayank Yadav) নিয়ে। যাঁরা চলতি আইপিএলে (IPL 2024) লখনউয়ের ম্য়াচে চোখ রেখেছেন, তাঁরা মোহিত হয়েছেন ময়াঙ্কের বোলিংয়ে।

যেমন তাঁর হাতে গতি, তেমন মাপা লাইন-লেন্থ। এককথায় চলতি আইপিএলে সেনসেশন তিনি। তবে এহেন ময়ঙ্ককে আগামী দুই ম্য়াচ পাবে না লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। এমনটাই খবর। কারণ চোট ভোগাচ্ছে ময়ঙ্ককে। আগামিকাল লখনউ খেলবে নিজেদের ঘরের মাঠে দিল্লির বিরুদ্ধে। আগামী রবিবার কেএল রাহুলরা খেলবেন ইডেন গার্ডেন্সে কলকাতার বিরুদ্ধে।

আরও পড়ুন: Virat Kohli On Hugs With Gautam Gambhir: 'এই যাহ! মশলা শেষ...' গম্ভীরকে জড়ানোর প্রসঙ্গে কোহলি

ময়ঙ্কের চোটের প্রসঙ্গে লখনউ কোচ জাস্টিন ল্য়াঙ্গার কথা বলেছেন। প্রাক ম্য়াচ সাংবাদিক বৈঠকে তিনি জানান, 'ময়ঙ্কের কোমরের নীচের দিকটা শক্ত হয়ে যাচ্ছিল। একটু অন্য়রকম যন্ত্রণা হচ্ছিল। আমরা ভেবেছিলাম যে কোনও ক্লিনিকাল লক্ষ্মণ হবে। ডাক্তার ও ফিজিয়োরা জানিয়েছেন সব ঠিকই আছে। তবে ও গুজরাত টাইটান্সের বিরুদ্ধে প্রথম ওভার বল করার পরেই নিতম্বে অস্বস্তি বোধ করছিল। এরপর এমআরআই স্ক্য়ান করে দেখা যায় যে, খুব সামান্য় ফুলে আছে। ও দ্রুত বোলিংয়ে ফিরবে।' তবে ল্য়াঙ্গার জানিয়েছেন যে, মহশিন খান প্রায় ফিট। শেষ দুই ম্য়াচ চোটের জন্য় না খেলার পেসার সম্ভবত আগামিকাল খেলবেন। কিন্তু ল্য়াঙ্গারের চিন্তা কেকেআর ম্য়াচ নিয়ে। তাঁর মনে ইডেনে বাড়তি পেসার দলের জন্য় কার্যকরী হবে।

টম মুডি, বীরেন্দ্র শেহওয়াগের মতো প্রাক্তন তারকারা মনে করছেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপে ময়াঙ্কের ভারতীয় দলে সুযোগ পাওয়া উচিত ময়ঙ্কের। যদিও এসব নিয়ে ভাবতে নারাজ ময়ঙ্ক। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'দেখুন টি-২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া নিয়ে আমি কোনও মন্তব্য় করতে চাই না। তবে এটা বলতে পারি যে, আমি এখনও পর্যন্ত ভালো পারফর্ম করেছি। ফলে আমি খুবই খুশি। এই মুহূর্তে আমি বর্তমানেই ফোকাসড। ভবিষ্যত নিয়ে ভাবছি না। চলতি আইপিএল মরসুমই আমার ভাবনায়।' এবার দেখার ময়াঙ্ক আইপিএলে সবচেয়ে বেশি উইকেট পান কিনা!

আরও পড়ুন: Sanju Samson | RR vs GT | IPL 2024: এযাত্রায় ১২ লক্ষ টাকায় ছাড়, তবে আগামীতে ভুল করলেই...!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

  

.