'এত সুন্দরী স্ত্রী থাকতেও Virat অবসাদগ্রস্ত!' ফের বিতর্কিত মন্তব্য ফারুখ ইঞ্জিনিয়ারের

বিরাট কোহলি জানিয়েছিলেন, একটা সময় তিনি ডিপ্রেশন-এর মধ্যে ছিলেন।

Updated By: Feb 28, 2021, 12:52 PM IST
'এত সুন্দরী স্ত্রী থাকতেও Virat অবসাদগ্রস্ত!' ফের বিতর্কিত মন্তব্য ফারুখ ইঞ্জিনিয়ারের

নিজস্ব প্রতিবেদন- এর আগেও তাঁর দায়িত্বজ্ঞানহীন মন্তব্যে বিতর্ক হয়েছে। ফারুখ ইঞ্জিনিয়ার বারবারই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে নিয়ে মন্তব্য করেছেন। অনেক সময় সেসব মন্তব্য দায়িত্বজ্ঞানহীনের মতো শুনিয়েছে। এবার আরও একবার ফারুখ ইঞ্জিনিয়ার (Farokh Engineer) বিতর্ক ওস্কালেন। কিছুদিন আগেই বিরাট কোহলি (Virat Kohli) জানিয়েছিলেন, একটা সময় তিনিও ডিপ্রেশন-এর মধ্যে ছিলেন। হতাশা গ্রাস করেছিল তাঁকে। তবে তিনি সেই অস্বস্তিকর পরিস্থিতি থেকে নিজেকে বের করে আনতে পেরেছিলেন। এবার সেই ইস্যুতেই কোহলিকে নিয়ে ফের মন্তব্য করে বসলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার।

ইঞ্জিনিয়ার এক সাক্ষাতকারে বলেছেন, ''এত সুন্দরী স্ত্রী থাকতে বিরাট কীভাবে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়ে? এখন তো ও সন্তানের পিতাও হয়েছে। জীবনে সবই ভাল হচ্ছে। আর সেই জন্য তো ওর ভগবানের প্রতি কৃতজ্ঞ থাকা উচিত।'' এর পর তিনি আরও বলেন, ''‌মানসিক অবসাদ আসলে পশ্চিমী দুনিয়ার সমস্যা। ওরাই এসব নিয়ে বেশি কথা বলে। কিন্তু আমরা, ভারতীয়রা, মানসিকভাবে অনেক বেশি দৃঢ়। সবার জীবনে অনেক ওঠা-নামা থাকে। কিন্তু আমাদের মানসিক জোর বেশি থাকায় জীবনযুদ্ধের সেই লড়াইয়ে নেমে সফল হই। অন্য দেশের ক্রিকেটারদের মধ্যে এই জোর কিন্তু কম রয়েছে।''

আরও পড়ুন-  সামনে বড় চ্যালেঞ্জ! ফুল, মালা নিয়ে দেওরি মন্দিরে MS Dhoni

প্রসঙ্গত, বিরাট কোহলি জানিয়েছিলেন, তিনি ২০১৪ সালে ইংল্যান্ড সফরের সময় খারাপ পারফরম্যান্সের জন্য অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন। কোহলি বলেছিলেন, সেই সময় টানা ব্যর্থতায় তিনি হতাশ হয়ে পড়েছিলেন। এমনকী একাকিত্বেও ভুগেছেন। যদিও বিরাট যে সময়ের কথা বলেছেন তখন অনুষ্কার সঙ্গে তাঁর বিয়ে হয়নি। তাই ফারুখ ইঞ্জিনিয়ারের (Farokh Engineer) যুক্তি এক্ষেত্রে খাটে না। তা হলে তিনি কেন বিরাটের হতাশা, ডিপ্রেশন নিয়ে এমন কথা বললেন আচমকা! উত্তরটা হয়তো একমাত্র তিনিই দিতে পারবেন।