ম্যাচ শুরুর ২ সেকেন্ডের মধ্যেই গোল! (ভিডিও)

রেফারি সবে ম্যাচ শুরুর বাঁশি বাজিয়েছেন। বাঁশি বাজার পরই চোখ ফেলার মধ্যেই গোল। হ্যাঁ, ম্যাচ শুরুর মাত্র ২সেকেন্ডের মধ্যেই গোল করেন সৌদি আরবের ক্লাব আল হিলালের স্ট্রাইকার নফাফ আল আবেদ। গোলকিপারকে কিছুটা এগিয়ে থাকতে দেখে মাঝমাঠ থেকে বল সরাসরি গোলে লক্ষ্য করে শট নেন আবেদ। নিখুঁত সেই শট গোলকিপারের মাথা টপকে জালে জড়িয়ে যায়।  

Updated By: Jun 7, 2016, 11:50 AM IST
ম্যাচ শুরুর ২ সেকেন্ডের মধ্যেই গোল! (ভিডিও)

ওয়েব ডেস্ক: রেফারি সবে ম্যাচ শুরুর বাঁশি বাজিয়েছেন। বাঁশি বাজার পরই চোখ ফেলার মধ্যেই গোল। হ্যাঁ, ম্যাচ শুরুর মাত্র ২সেকেন্ডের মধ্যেই গোল করেন সৌদি আরবের ক্লাব আল হিলালের স্ট্রাইকার নফাফ আল আবেদ। গোলকিপারকে কিছুটা এগিয়ে থাকতে দেখে মাঝমাঠ থেকে বল সরাসরি গোলে লক্ষ্য করে শট নেন আবেদ। নিখুঁত সেই শট গোলকিপারের মাথা টপকে জালে জড়িয়ে যায়।  

সৌদি আরবের  লিগ কাপের এই ম্যাচের ২ সেকেন্ডের এই গোল জায়গা করে নিয়েছে ইতিহাসের পাতায়। এই ম্যাচটা ছিল ৭ নভেম্বর,২০০৯ সালে। আবেদের এই দ্রুততম গোলের ম্যাচে তার দল আল শোয়ালা ক্লাবের বিরুদ্ধে জিতেছিল ৪-০ ম্যাচে। কিন্তু দুর্ভাগ্যের কথা অনুর্ধ্ব ২৩-এর এই ফুটবল ম্যাচ শেষ অবধি বাতিল হয়ে গিয়েছিল। কারণ ম্যাচে নিয়ম বহির্ভূতভাবে ৬জন ফুটবলারের বয়স ২৩-এর বেশি ছিল। ২ সেকেন্ডের এই গোল তাই স্বীকৃতি পাইনি।

দেখুন সেই গোল

 

 

.