৫ বোলার আর ৬ ব্যাটসম্যান, এই কম্বিনেশনই আমার ফেভারিট: বিরাট

শ্রীলঙ্কা সফরে বিরাটের বাজি ৫ বোলার। আর বিরাট মন্ত্রেই সায় দিলেন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী। আসন্ন শ্রীলঙ্কা সফরে ভারতের কম্বিনেশন হতে পারে ৫ বোলার এবং ৬ ব্যাটসম্যান। এমনই ইঙ্গিত দিয়েছেন ক্যাপ্টেন বিরাট কোহলি। কয়েক মাস আগেই বাংলাদেশ সফরে একমাত্র টেস্ট ম্যাচ নিয়ে বিরাট মন্তব্য করেছিলেন," আমি এটা বিশ্বাস করি, দলের সবসময় উচিত বিপক্ষের ২০ উইকেটই তুলে নেওয়ার জন্য সুযোগ নেওয়া।" বিরাট এও স্বীকার করেছেন, তিনি ৫ বোলার ও ৬ ব্যাটসম্যান নিয়েই খেলতে পছন্দ করেন।

Updated By: Aug 11, 2015, 04:02 PM IST
৫ বোলার আর ৬ ব্যাটসম্যান, এই কম্বিনেশনই আমার ফেভারিট: বিরাট

ওয়েব ডেস্ক: শ্রীলঙ্কা সফরে বিরাটের বাজি ৫ বোলার। আর বিরাট মন্ত্রেই সায় দিলেন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী। আসন্ন শ্রীলঙ্কা সফরে ভারতের কম্বিনেশন হতে পারে ৫ বোলার এবং ৬ ব্যাটসম্যান। এমনই ইঙ্গিত দিয়েছেন ক্যাপ্টেন বিরাট কোহলি। কয়েক মাস আগেই বাংলাদেশ সফরে একমাত্র টেস্ট ম্যাচ নিয়ে বিরাট মন্তব্য করেছিলেন," আমি এটা বিশ্বাস করি, দলের সবসময় উচিত বিপক্ষের ২০ উইকেটই তুলে নেওয়ার জন্য সুযোগ নেওয়া।" বিরাট এও স্বীকার করেছেন, তিনি ৫ বোলার ও ৬ ব্যাটসম্যান নিয়েই খেলতে পছন্দ করেন।

দলের অধিনায়কের বোলিং মন্ত্রের পক্ষেই সওয়াল করেছেন টিম ডিরেক্টরও। রবি শাস্ত্রী বলেন, "বোলিং কম্বিনেশনে বোলার ৪ হোক বা ৫, অথবা ৬, ২০ উইকেট তুলে নেওয়াই হবে আসল লক্ষ্য।" তার সঙ্গে ডিরেক্টর ৫ বোলার খেলানোর পক্ষেই মত দিয়েছেন। তিনি বলেন, এখন থেকে ৫ বোলার খেলানোই হবে আমাদের প্ল্যান এ।    

বুধবার থেকে শুরু হবে ভারত শ্রীলঙ্কা প্রথম টেস্ট। দলের পেস অ্যাটাককে নেতৃত্ব দিতে পারেন ফর্মে থাকা ইশান্ত শর্মা। তাঁর সঙ্গে দলে থাকতে পারেন উমেশ যাদব, বরুন অ্যারন।
ব্যাটিং এ ধাওয়ান, লোকেশ রাহুল যেমন রয়েছে তেমনি মিডল অর্ডারে রাহানে, পুজারা ও বিরাটের সঙ্গে থাকতে পারেন রোহিতও। 

.