'আমি কোভিডে আক্রান্ত', টুইট করলেন Sunil Chhetri

ভারতীয় দলের শিবিরে যোগ দেওয়া নিয়ে সংশয়।

Updated By: Mar 11, 2021, 08:25 PM IST
'আমি কোভিডে আক্রান্ত', টুইট করলেন Sunil Chhetri

নিজস্ব প্রতিবেদন: দেশজুড়ে টিকাকরণ কর্মসূচির মাঝেই এল দুঃসংবাদ। করোনা আক্রান্ত ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri)। নিজেই টুইট করে এখবর জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার নিজের টুইটার হ্য়ান্ডেল থেকে টুইট করেন সুনীল। লেখেন, 'খুব একটা ভাল খবর  শোনাতে পারছি না। আমি কোভিডে আক্রান্ত। তবে ভাল খবর এটাই যে, ধীরে ধীরে সুস্থ হচ্ছি। খুব শীঘ্রই ফুটবল মাঠে ফিরব। তবে এই সময় সবাইকে মনে করাতে চাই, করোনা সংক্রমণ রুখতে সবরকম বিধি মেনে চলবেন।'

 

 

ভারতীয় ফুটবলের আইকন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। আইএসএলে (ISL) বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC), আবার ভারতীয় দলেরও অধিনায়ক তিনি। আপাতত আইএসএলে খেলার সুযোগ নেই। কারণ, বেঙ্গালুরু এফসি অনেক আগে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে। কিন্তু ভারতীয় দলের হয়ে দুটি প্রদর্শনী ম্যাচে কি খেলতে পারবেন সুনীল? ২৫ মার্চ ওমান ও ২৯ মার্চে সংযুক্ত আবর আমিরশাহীর বিরুদ্ধে ম্যাচ রয়েছে। জাতীয় দলের ক্যাম্প চলছে গোয়ায়। করোনা আক্রান্ত হওয়ার পর সুনীল ছেত্রীর সেই ক্যাম্পে যোগ দেওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে। 

আরও পড়ুন: কপিল দেব, রবি শাস্ত্রীর পর করোনার টিকা নিলেন Sunil Gavaskar

প্রসঙ্গত, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, নেইমারের মতো বিশ্ব ফুটবলের তারকারাও করোনা হাত থেকে রেহাই পাননি। ভারতেও ইতিমধ্যেই অনেক ফুটবলার আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় নাম উঠল সুনীল ছেত্রীরও।

.