Michael Slater: প্রাক্তনকে ৬৬ মেসেজ, ১৮ বার কল! হাজতবাস এড়িয়ে মানসিক স্বাস্থ্যকেন্দ্রে অজি তারকা

মানসিক ভাবে অসুস্থ থাকার জন্য অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনিং ব্যাটার ৬৬টি মেসেজ ও ১৮টি ফোন কল করেছেন তাঁর প্রাক্তন পার্টনারকে। 

Updated By: Apr 27, 2022, 04:37 PM IST
Michael Slater: প্রাক্তনকে ৬৬ মেসেজ, ১৮ বার কল! হাজতবাস এড়িয়ে মানসিক স্বাস্থ্যকেন্দ্রে অজি তারকা
মাইকেল স্লেটার (রিকি পন্টিংয়ের বাঁ-দিকে)

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন অজি ক্রিকেটার ও ধারাভাষ্যকার মাইকেল স্লেটার (Michael Slater) বধূ নির্যাতনের অভিযোগে গ্রেফতার হয়েছিলেন গত অক্টোবরে। কিন্তু ৫২ বছর বয়সি ক্রিকেটারের মানসিক স্বাস্থ্য একেবারেই ভাল নয়। এই যুক্তি দিয়েই তিনি হাজতবাস এড়ালেন আপাতত। যদিও স্লেটারকে আপাতত তিন সপ্তাহ কাটাতে হবে মানসিক স্বাস্থ্যকেন্দ্রে। বুধবার জানিয়েছেন ওয়েভারলি লোকাল কোর্টের ( Waverley Local Court) ম্য়াজিস্ট্রেট রস হাডসন (Ross Hudson)। এমনটাই রিপোর্ট দ্য অস্ট্রেলিয়ান ব্রডকাস্টিং কর্পোরেশন ওরফে এবিসি-র (Australian Broadcasting Corporation, ABC)।

জানা যাচ্ছে যে, স্লেটার ইতিমধ্যেই পাঁচজন সাইকিয়াট্রিস্টদের দেখিয়েছেন। ১০০ দিন তিনি কাটিয়েছেন একাধিক মানসিক স্বাস্থ্যকেন্দ্রে। চিকিৎসার মাধ্যমে স্লেটার ভাল হয়ে উঠছেন বলেই খবর। মানসিক ভাবে অসুস্থ থাকার জন্য অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনিং ব্যাটার ৬৬টি মেসেজ ও ১৮টি ফোন কল করেছেন তাঁর প্রাক্তন পার্টনারকে। এখানেই শেষ নয়, স্লেটারের নম্বর ব্লক করে দেওয়ার পরেও তাঁর প্রাক্তন পার্টনার স্লেটারের একাধিক মেসেজ পেতে থাকেন 'এমজেএস' নামে। স্লেটার ১৯৯৩-২০০১ সাল পর্যন্ত ৭৪টি টেস্ট ও ৪২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেন।

খেলা ছাড়ার পর ধারাভাষ্যকার হিসাবেও যথেষ্ট সুনাম অর্জন করেছেন। মাঠ ও মাঠের বাইরে বারবার বিতর্কে জড়িয়েছেন স্লেটার। এমনকী অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের বিরুদ্ধেও প্রকাশ্যে মুখ খুলেছিলেন তিনি। গতবছর আইপিএল-এর প্রথম পর্ব করোনার জন্য স্থগিত হয়ে যাওয়ার পর অজি ক্রিকেটারদের দেশে ঢুকতে না দেওয়ায় মরিসনের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন তিনি। দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জন্য তাঁকে এক সম্প্রচারকারী চ্য়ানেল ধারাভাষ্যকারের তালিকা থেকেও বাদ দেন।  

আরও পড়ুন: Ricky Ponting: হোটেলে তাণ্ডব চালালেন পন্টিং! ভেঙেছেন ৩-৪ রিমোট, দেওয়ালে ছুড়েছেন জলের বোতল!

আরও পড়ুনVirat Kohli: 'গ্রেট প্লেয়াররা এরকম দশার মধ্যে দিয়ে যায়'! কোহলির পাশে ক্যাপ্টেন ফাফ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.