প্রয়াত ভারতীয় দলের প্রাক্তন ফুটবলার সত্যজিৎ ঘোষ

বাড়িতে পড়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন সত্যজিৎ ঘোষ। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই মৃত্যু হয় এই প্রাক্তন ফুটবলারের।

Updated By: Nov 9, 2020, 12:18 PM IST
প্রয়াত ভারতীয় দলের প্রাক্তন ফুটবলার সত্যজিৎ ঘোষ

নিজস্ব প্রতিনিধি: প্রয়াত জাতীয় দলের প্রাক্তন ফুটবলার সত্যজিৎ ঘোষ। সোমবার ভোরবেলা প্রয়াত হন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। ১৯৮২-৮৬ সাল পর্যন্ত মোহনবাগানের হয়ে খেলেছিলেন এই প্রাক্তন ডিফেন্ডার। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আরও পড়ুন- ঠিক মতো বলই ছুঁড়তে পারেন না, তাও জাতীয় দলে বরুন চক্রবর্তী!

বাড়িতে পড়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন সত্যজিৎ ঘোষ। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই মৃত্যু হয় এই প্রাক্তন ফুটবলারের। সবুজ-মেরুন জার্সিতে দাপটের সঙ্গেই ফুটবল খেলেছিলেন তিনি। মোহনবাগানে খেলেই জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেন সত্যজিৎ ঘোষ। তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বাংলার ফুটবলমহলে। প্রাক্তন গোলরক্ষক তনুময় বসু সোশ্যাল নেটওয়ার্কে সত্যজিৎ ঘোষের মৃত্যুর খবরটি জানান। সত্যজিৎ ঘোষের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই তনুময় বসুর সঙ্গে যোগাযোগ করেন প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য, চিন্ময় চট্টোপাধ্যায়রা।
সত্যজিৎ ঘোষের প্রয়াণে শোকাহত তাঁর একদা সতীর্থ মানস ভট্টাচার্য, বিদেশ বসুরা। করোনা পরিস্থিতির জন্য সত্যজিৎ ঘোষকে শেষ দেখা না দেখতে পারার আক্ষেপ ঝরে পড়ে মানস ভট্টাচার্যের গলায়।