ঠিক মতো বলই ছুঁড়তে পারেন না, তাও জাতীয় দলে বরুন চক্রবর্তী!

কেকেআর সূত্রের খবর,দীর্ঘদিন ধরেই কাঁধের চোটের সমস্যায় ভুগছেন বরুন চক্রবর্তী। তবে সেই চোট নিয়ে খেলতে কোনও সমস্যা হয় না তার।

Updated By: Nov 9, 2020, 10:59 AM IST
ঠিক মতো বলই ছুঁড়তে পারেন না, তাও জাতীয় দলে বরুন চক্রবর্তী!

নিজস্ব প্রতিনিধি: চলতি আইপিএলে দুরন্ত বোলিংয়ের সুবাদে জাতীয় দলে ডাক পেয়েছেন কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুন চক্রবর্তী। অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন ২৯ বছরের এই লেগস্পিনার। তবে জাতীয় দলে সুযোগ পেলেও তার বিরুদ্ধে একটা মারাত্মক অভিযোগ উঠল।

কাঁধের সমস্যার জন্য নাকি ঠিক মতো বলই ছুঁড়তে পারেন না বরুন চক্রবর্তী। বোলিংয়ে কোনও সমস্যা না হলেও ফিল্ডিংয়ের সময় বল ছোঁড়ার ক্ষেত্রে তিনি সমস্যায় পড়েন। কেকেআর সূত্রের খবর,দীর্ঘদিন ধরেই কাঁধের চোটের সমস্যায় ভুগছেন বরুন চক্রবর্তী। তবে সেই চোট নিয়ে খেলতে কোনও সমস্যা হয় না তার। অস্ট্রেলিয়াগামী দল নির্বাচনের আগে প্রত্যেক ক্রিকেটারেরই ফিটনেস পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় পাস করার পরই জাতীয় দলে সুযোগ পান ক্রিকেটাররা। ভারতীয় ক্রিকেট দলের ফিজিও নীতিন প্যাটেলের রিপোর্ট দেখেই বরুন চক্রবর্তীকে দলে ডাকেন নির্বাচকেরা। তবে তার পুরনো চোটের ব্যাপারে কেউই কিছু জানতেন না। বোর্ডের এক কর্তার বক্তব্য, 'নির্বাচকেরা বরুন চক্রবর্তীর পুরনো চোটের বিষয়ে কিছুই জানতেন না। এই বিষয়টা জানার পর নির্বাচকেরা এখন কি সিদ্ধান্ত নেবেন সেটা তারাই ঠিক করবেন।'

 

আরও পড়ুন- মসনদে জো বাইডেন, ৬ বছর আগেই জানতেন 'জ্যোতিষী জোফ্রা'!

 

কাঁধের সমস্যার জন্য আইপিএলে ৩০ গজের ভিতরে ফিল্ডিং করতেন বরুন চক্রবর্তী। নাইট টিম ম্যানেজম্যান্টের সিদ্ধান্তেই ফিল্ডং করার সময় ৩০ গজ সার্কেলের ভিতরে থাকতেন তিনি। দুবাইয়ে ভারতীয় দলের নেট সেশনেও ভালো বোলিং করছেন বরুন চক্রবর্তী। তবে তার কাঁধের পুরনো চোটই আচমকা বাধা হয়ে দাঁড়াতে পারে জাতীয় দলে প্রবেশের ক্ষেত্রে। নাইটদের আইপিএল সফর শেষ হওয়ার পরই ভারতীয় দলের ফিজিওর কাছে বরুন চক্রবর্তীর কাঁধের পুরনো চোটের খবরটি আসে। বরুন চক্রবর্তীর অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার ক্ষেত্রে এই বিষয়টি কোনও বাধা হয়ে দাঁড়ায় কিনা সেটা বলবে সময়।

.