রাজনীতিতে Sivaramakrishnan, যোগ দিলেন BJP-তে

১৭ বছর বয়সে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট অবিষেক হয় লক্ষ্মণ শিবরামকৃষ্ণনের (Laxman Sivaramakrishnan)। ভারতের হয়ে ৯টি টেস্ট খেলেছেন তিনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 30, 2020, 08:43 PM IST
রাজনীতিতে  Sivaramakrishnan, যোগ দিলেন BJP-তে
ছবি সৌজন্যে: ANI

নিজস্ব প্রতিবেদন: বছরের শেষ লগ্নে বড় চমক দিল বিজেপি। বঙ্গ রাজনীতিতে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে নিয়ে যখন জোর জল্পনা চলছে, তখন গেরুয়া শিবিরে যোগ দিলেন আর এক প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মণ শিবরামকৃষ্ণন (Laxman Sivaramakrishnan)।

চেন্নাইয়ে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক সি টি রবি এবং তামিলনাডু বিজেপি-র সভাপতি এল মুরুগানের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দিলেন শিবরামকৃষ্ণন (Laxman Sivaramakrishnan)। ২০২১ সালে তামিলনাডুতে বিধানসভা নির্বাচন। তার আগেই এবার রাজনীতির ময়দানে লক্ষ্মণ শিবরামকৃষ্ণন (Laxman Sivaramakrishnan)।

আরও পড়ুন- নিজেকে  Male Tiktoker Of The Decade ঘোষণা করলেন David Warner!

১৭ বছর বয়সে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট অবিষেক হয় লক্ষ্মণ শিবরামকৃষ্ণনের (Laxman Sivaramakrishnan)। ভারতের হয়ে ৯টি টেস্ট খেলেছেন তিনি। নিয়েছেন ২৬টি উইকেট। একদিনের ক্রিকেটে রয়েছে ১৫টি উইকেট। ১৯৮৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ২০ বছর তিনি ধারাভাষ্যকার হিসেবে বেশ জনপ্রিয়। বেঙ্গালুরুতে এনসিএ-তে স্পিন বোলিং কোচও ছিলেন তিনি।

আরও পড়ুন- কোয়ারেন্টিন কেমন কাটল? মেলবোর্নে দলের সঙ্গে যোগ দিতেই Rohit'কে প্রশ্ন শাস্ত্রীর

.