Gautam Gambhir, Legends League Cricket : লেজেন্ডস ক্রিকেট লিগে নাম লিখিয়ে সৌরভের দলে খেলবেন প্রাক্তন ওপেনার

Gautam Gambhir, Legends League Cricket : ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই প্রতিযোগিতা আয়োজিত হতে চলেছে। ১৬ সেপ্টেম্বর ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে সৌরভের ইন্ডিয়ান মহারাজা ও অইন মর্গ্যানের ওয়ার্ল্ড জায়ান্টস। ৫৮টি টেস্ট ছাড়াও দেশের হয়ে ১৪৭টি একদিনের ম্যাচ ও ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন গৌতম গম্ভীর।  

Updated By: Aug 19, 2022, 04:35 PM IST
Gautam Gambhir, Legends League Cricket : লেজেন্ডস ক্রিকেট লিগে নাম লিখিয়ে সৌরভের দলে খেলবেন প্রাক্তন ওপেনার
ফের মাঠে নামছেন গৌতম গম্ভীর। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের বাইশ গজের যুদ্ধে ফিরছেন। জানিয়ে দিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। ২০০৩ সালে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) নেতৃত্বে ২০০৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন প্রাক্তন বাঁহাতি ওপেনার। বাংলাদেশের বিরুদ্ধে একদিনের ম্যাচে তাঁর অভিষেক ঘটেছিল। এহেন গম্ভীর আসন্ন লেজেন্ডস ক্রিকেট (Legends League Cricket) লিগে খেলবেন। সেখানেও তাঁর অধিনায়ক হলেন মহারাজ। টিম ইন্ডিয়ার (Team India) হয়ে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ (World T20) ও ২০১১ সালে ৫০ ওভারের বিশ্বকাপ (2011 World Cup) জয়ী প্রাক্তন ব্যাটার আগামি ১৭ সেপ্টেম্বর ফের মাঠে নামবেন।  

লেজেন্ডস ক্রিকেট লিগে যোগ দিয়ে গম্ভীর বলেন, '১৭ সেপ্টেম্বর ফের মাঠে নামছি। এ বার  লেজেন্ডস ক্রিকেট লিগে আমাকে খেলতে দেখা যাবে। বাইশ গজের যুদ্ধে আমাদের বিরুদ্ধে একাধিক কিংবদন্তি ক্রিকেটার থাকবেন। তাঁদের সঙ্গে লড়াই করার জন্য মুখিয়ে আছি।" দ্বিতীয় দফার এই লেজেন্ডস ক্রিকেট লিগে মোট ১৫টি ম্যাচ আয়োজন করা হবে। অংশ নেবে চারটি দল। একাধিক প্রাক্তন সতীর্থের সঙ্গে খেলতে মুখিয়ে রয়েছেন লখনউ সুপার জায়ান্টের 'মেন্টর' গম্ভীর। 

Sourav Ganguly and Gautam Gambhir

আরও পড়ুন: KL Rahul , ZIM vs IND: কোহলির মতো 'বিরাট' ভুল না করে সবার মন জয় করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: Robert Lewandowski : তারকা ফুটবলারের ৭০ হাজার ইউরোর ঘড়ি চুরি! ধৃত দুষ্কৃতি

ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে এই প্রতিযোগিতা আয়োজিত হতে চলেছে। ১৬ সেপ্টেম্বর ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে সৌরভের ইন্ডিয়ান মহারাজা ও অইন মর্গ্যানের ওয়ার্ল্ড জায়ান্টস। ৫৮টি টেস্ট ছাড়াও দেশের হয়ে ১৪৭টি একদিনের ম্যাচ ও ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন গম্ভীর। তিনিও এ বার মাঠে নামবেন। ২০১২ ও ২০১৪ সালে গম্ভীরের অধিনায়কত্বে শেষবার আইপিএল জয়ের স্বাদ পেয়েছিল কলকাতা নাইট রাইডার্স। ২০১৮ সালে ক্রিকেটকে বিদায় জানিয়ে রাজনীতির জগতে নাম লেখান তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.