Robert Lewandowski : তারকা ফুটবলারের ৭০ হাজার ইউরোর ঘড়ি চুরি! ধৃত দুষ্কৃতি

Robert Lewandowski : স্প্যানিশ সংবাদপত্র মার্কার রিপোর্ট অনুসারে, বৃহস্পতিবার লেওনডস্কির ঘড়িটি চুরি হয়। কাতালান ক্লাবের মাঠে সন্ধ্যেবেলা বার্সা তারকা অনুশীলনের জন্য এসেছিলেন, সেই সময় তিনি সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছিলেন। তারই ফাঁকে এক ব্যক্তি লেওনডস্কির গাড়ির দরজা খুলে তাঁর বহুমূল্য ঘড়িটি ছিনিয়ে নেয় এক ব্যক্তি।   

Updated By: Aug 19, 2022, 03:27 PM IST
Robert Lewandowski : তারকা ফুটবলারের ৭০ হাজার ইউরোর ঘড়ি চুরি! ধৃত দুষ্কৃতি
লেওনডস্কির ঘড়ি চুরি এবং উদ্ধার। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বার্সেলোনার স্ট্রাইকার রবার্ট লেওনডস্কির (Robert Lewandowski) ৭০ হাজার ইউরো দামের ঘড়ি ছিনতাই! চমকে দেওয়ার মত সবার সামনে এসেছে। ক্লাবের ট্রেনিং গ্রাউন্ড থেকেই চুরি হয়ে যায় তাঁর ঘড়ি। স্প্যানিশ মিডিয়াকে বার্সেলোনা (FC Barcelona) কর্তৃপক্ষ পুরো ব্যাপারটা জানিয়েছে। অনুশীলনের শেষে অটোগ্রাফ দেওয়া এবং ভক্তদের সঙ্গে ছবি তোলার সময় এমন ঘটনা ঘটেছিল। ক্লাবের তরফ থেকে সেটাই জানিয়ে দেওয়া হয়েছে। অবশ্য এই ইস্যু নিয়ে পোল্যান্ড (Poland) জাতীয় দলের তারকাও মুখ খুলেছেন।  

এই বিষয়ে লেওনডস্কি বলেন, "পুরো ঘটনায় আমিও অবাক হয়ে গিয়েছিলাম। এ ভাবে ঘড়ি চুরি হতে পারে! ভাবতেই পারছি না। তবে পুলিসকে ধন্যবাদ দিতে চাই। ওঁদের জন্যই আমার মূল্যবান জিনিস ফেরত পেলাম।" 

আরও পড়ুন: FIFA Qatar World Cup 2022 : উন্মাদনা তুঙ্গে! কাতার বিশ্বকাপের কত টিকিট বিক্রি হল? জেনে নিন

আরও পড়ুন: KL Rahul , ZIM vs IND: কোহলির মতো 'বিরাট' ভুল না করে সবার মন জয় করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক, ভিডিয়ো ভাইরাল

স্প্যানিশ সংবাদপত্র মার্কার রিপোর্ট অনুসারে, বৃহস্পতিবার লেওনডস্কির ঘড়িটি চুরি হয়। কাতালান ক্লাবের মাঠে সন্ধ্যেবেলা বার্সা তারকা অনুশীলনের জন্য এসেছিলেন, সেই সময় তিনি সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছিলেন। তারই ফাঁকে এক ব্যক্তি লেওনডস্কির গাড়ির দরজা খুলে তাঁর বহুমূল্য ঘড়িটি ছিনিয়ে নেয় এক ব্যক্তি। ভারতীয় মুদ্রায় যার দাম প্রায় ৫৫ লক্ষ টাকা। তবে ঘড়ি চুরি করলেও সেই দুষ্কৃতি রক্ষা পেল না। পুলিসের কাছে ধরা পড়েছে সেই ব্যক্তি। 

ক্লাবের অনুশীলন মাঠের বাইরে ভক্তদের সই দিচ্ছিলেন লেয়নডস্কি। ছবি তুলছিলেন তাঁদের সঙ্গে। তিনি গাড়িতে বসেই জানলার কাচ খুলেই ভক্তদের আবদার মেটাচ্ছিলেন। সেই সময়ই হঠাৎ এক ব্যক্তি লেয়নডস্কির ঘড়িটি ছিনতাই করে বলে অভিযোগ। পুলিস জানিয়েছে, সেই দুষ্কৃতি ধরা পড়েছে এবং ঘড়িটিও উদ্ধার করা হয়েছে। রবিবার লা লিগাতে বার্সেলোনা খেলবে রিয়াল সোসিয়াদের বিরুদ্ধে। স্প্যানিশ লিগের প্রথম ম্যাচে রায়ো ভ্যালেকানোর বিরুদ্ধে গোলশূন্য ভাবে শেষ করে বার্সেলোনা। কিছু সপ্তাহ আগে বার্সেলোনায় সই করেন লেয়নডস্কি। লিয়োনেল মেসি বিদায় নেওয়ার পর বার্সেলোনা লেওনডস্কির পায়ের দিকে তাকিয়ে রয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.