French Open 2021: Djokovic বনাম Nadal এর মহাকাব্যিক লড়াই দেখে ভারতীয় ক্রিকেটারদের কী প্রতিক্রিয়া!

চার ঘণ্টা লড়াইয়ের শেষে লাল মাটির রাজাকে পরাস্ত করেন জকোভিচ। 

Updated By: Jun 12, 2021, 05:41 PM IST
French Open 2021: Djokovic বনাম Nadal এর মহাকাব্যিক লড়াই দেখে ভারতীয় ক্রিকেটারদের কী প্রতিক্রিয়া!

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার রাতে টেনিস ফ্যানের দু'চোখের পাতা এক করতে পারেননি। ফরাসি ওপেনের সেমি ফাইনালে মহাকাব্যিক মহারণের সাক্ষী থাকলেন তাঁরা। বিশ্বের এক নম্বর নোভাক জকোভিচ (Novak Djokovic) ও ১৩ বারের ফরাসি ওপেন জয়ী রাফায়েল নাদাল (Rafael Nadal) মুখোমুখি হয়েছিলেন। চার ঘণ্টা লড়াইয়ের শেষে লাল মাটির রাজাকে পরাস্ত করেন জকোভিচ। সার্বিয়ান সম্রাটের পক্ষে ফল ৩-৬, ৬-৩, ৭-৬, ৬-২।

এরকম অসাধারণ একটা ম্যাচে চোখ রেখেছিলেন ভারতের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ড সিরিজের জন্য এই মুহূর্তে ইংল্যান্ডে আর অশ্বিন। তিনিও গিললেন এই ম্যাচ। টুইট করে জানালেন নিজেদের প্রতিক্রিয়া। অশ্বিন লিখলেন, "এটা টেনিস নয়, সর্বোচ্চ পর্যায়ের মানদণ্ড।" ওয়াশিংটন সুন্দর লিখলেন, "খেলার তীব্রতা ও ভয়ঙ্কর প্যাশন শুধুই আনন্দের।" দেশের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর লিখলেন, "রোলাঁ গারোয় নাদাল হেরে গেলেন। এটা জোক নয়, ডিজোক (জকোভিচকে বোঝাতে)।" এই মুহূর্তে ইংল্যান্ডে আছেন দীনেশ কার্তিকও।

আরও পড়ুন:French Open 2021: সেমি-ফাইনালে ইন্দ্রপতন, নাদালকে হারালেন জকোভিচ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিনি ধারাভাষ্য দেবেন। কার্তিক দারুণ ব্যখ্যা করলেন ম্যাচের। তিনি লেখেন, "খেলাধুলোয় হাল না ছাড়ার মানে কেউ যদি জানতে চান, তাহলে টিভি চালিয়ে এই দুই কিংবদন্তির খেলা দেখুন। যদি ভারতীয়রা ঘুমিয়ে পড়ে থাকেন, তাহলে সকালে উঠে ম্যাচেক হাইলাইটস দেখুন। যদিও এই মানের টেনিসের হাইলাইটস দেখলে সুবিচার হয় না। "

ম্যাচ শেষে জকোভিচ বলেন, “১৫ বছর ধরে এই কোর্টে রাজত্ব করছেন নাদাল। ওঁর অনেক সাফল্য রয়েছে। এই ম্যাচ আমি আজীবন মনে রাখব। রোলা গাঁরোয় এটাই আমার সেরা ম্যাচ।” ফরাসি ওপেনের ফাইনাল রবিবার গ্রিসের স্টেফানোস চিচিপাসের মুখোমুখি হবেন জকোভিচ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)