'ষড়যন্ত্র করে ওকে ভিলেন বানানো হচ্ছে'! Shakib এর রক্ষাকবচ হয়ে ফেসবুক পোস্ট তাঁর স্ত্রীর

 শাকিবের সমর্থনে ব্যাট ধরলেন তাঁর স্ত্রী উম্মি আল হাসান।

Updated By: Jun 12, 2021, 04:43 PM IST
'ষড়যন্ত্র করে ওকে ভিলেন বানানো হচ্ছে'! Shakib এর রক্ষাকবচ হয়ে ফেসবুক পোস্ট তাঁর স্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশের মহাতারকা ও একদিনের ক্রিকেটে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার শাকিব আল হাসান (Shakib al Hasan) ফের বিতর্কে জড়িয়েছেন। বাংলাদেশের ঘরোয়া টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়র লিগের ম্যাচে শাকিবের আচরণ নিয়েই আলোচনা চলছে সর্বত্র। আম্পায়ারের সিদ্ধান্তে মাথা ঠিক রাখতে না পেরে শাকিব একবার নয়, পরপর দু'দুবার রাগ দেখান স্টাম্পের ওপর। প্রথমে লাথি মারলেন, পরে উপড়ে নেন স্টাম্প। শাকিবের এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

এবার শাকিবের সমর্থনে ব্যাট ধরলেন তাঁর স্ত্রী উম্মি আল হাসান (Ummey al Hasan)। তিনি ফেসবুকে লেখেন, "মিডিয়া বিষয়টা যতটা উপভোগ করছে, আমিও ঠিক ততটাই করছি। অবশেষে কোনও খবর এসেছে টিভি-তে। এটা দেখেও ভাললাগছে যে, যাঁরা প্রকৃত ঘটনাটি জানেন তাঁরা সমর্থন করছে। কেউ তো একজন সাহস দেখিয়ে সকল প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়াল। তবে দেখে খারাপ লাগছে যে আসল বিষয়টা ধামাচাপা পড়ে যাচ্ছে। মিডিয়া শুধু শাকিবের রাগটাই বড় করে দেখাচ্ছে। আসল বিষয়টাই হলো আম্পায়ারের চোখে পড়ার মতো সিদ্ধান্ত। আমি খবরের শিরোনাম দেখে অত্যন্ত আহত। শাকিবকে ভিলেন বানিয়ে ওর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। যদি আপনি ক্রিকেটপ্রেমী হন তাহলে আপনাক কার্যকলাপের ব্যাপারে সতর্ক হোন!" 

আরও পড়ুন:যত রাগ স্টাম্পের ওপর! প্রথমে লাথি মারলেন, পরে তুলে আছাড় মারলেন, ফের বিতর্কে Shakib Al Hasan

মাঠের এই আচরণের জন্য শাকিব পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষমা চেয়ে নিয়েছেন। তিনি লেখেন তাঁর মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের এরকমটা করা উচিত হয়নি। কিন্তু এরপরেও শাকিবের স্ত্রী স্বামীর সমর্থনে পোস্ট করলেন। যদিও অনেকে মনে করছেন এই ঘটনায় শাস্তি পেতে পারেন শাকিব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)