এবারের ইউরো কাপ যেন দুঃস্বপ্ন হয়ে উঠেছে রোনাল্ডোর জন্য

এ কোন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? শনিবার রাতের পর ফুটবল বিশ্বের এই প্রশ্ন উঠতে বাধ্য। এবারের ইউরো কার্যত দুঃস্বপ্নের হয়ে উঠছে বিশ্বফুটবলের বাদশার জন্য। আইসল্যান্ড ম্যাচের বিতর্ক ভুলে শনিবার সমালোচনার জবাব দিতে মাঠে নেমেছিলেন সিআর সেভেন। লুই ফিগোর রেকর্ড ভেঙে পর্তুগালের জার্সিতে রোনাল্ডোর এটাই ছিল ১২৮তম ম্যাচ। পর্তুগালের বর্তমান নায়কের পায়ের শিল্পদেখতে গ্যালারিতে  উপস্থিত ছিলেন স্বয়ং ফিগো। নব্বই মিনিট ধরে অবশ্য শুধুমাত্র হতাশাই উপহার দিলেন ক্লাব ফুটবলের রাজা। পেনাল্টি নষ্ট তো ছিলই।  

Updated By: Jun 19, 2016, 03:51 PM IST
 এবারের ইউরো কাপ যেন দুঃস্বপ্ন হয়ে উঠেছে রোনাল্ডোর জন্য

ওয়েব ডেস্ক : এ কোন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? শনিবার রাতের পর ফুটবল বিশ্বের এই প্রশ্ন উঠতে বাধ্য। এবারের ইউরো কার্যত দুঃস্বপ্নের হয়ে উঠছে বিশ্বফুটবলের বাদশার জন্য। আইসল্যান্ড ম্যাচের বিতর্ক ভুলে শনিবার সমালোচনার জবাব দিতে মাঠে নেমেছিলেন সিআর সেভেন। লুই ফিগোর রেকর্ড ভেঙে পর্তুগালের জার্সিতে রোনাল্ডোর এটাই ছিল ১২৮তম ম্যাচ। পর্তুগালের বর্তমান নায়কের পায়ের শিল্পদেখতে গ্যালারিতে  উপস্থিত ছিলেন স্বয়ং ফিগো। নব্বই মিনিট ধরে অবশ্য শুধুমাত্র হতাশাই উপহার দিলেন ক্লাব ফুটবলের রাজা। পেনাল্টি নষ্ট তো ছিলই।  

ওপেন প্লেতেও গোলের মুখ খুলতে পারলেন রোনাল্ডো। এমন কি ফ্রিকিকও কাজে লাগাতে পারছেন না বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ফুটবলার।  রিয়ালের জার্সিতে যে রোনাল্ডোকে দেখতে পাওয়া যায় চলতি ইউরোয় পর্তুগালের জার্সিতে ধারে কাছে পাওয়া যাচ্ছে এই গোলমেশিনকে। অফ ফর্মের জেরে অস্ট্রিয়ার সমর্থকরা রোনাল্ডোকে মেসি মেসি ডেকে বিদ্রুপ করেন। হতাশায় মঠ ছাড়েন বিশ্বফুটবলের পোস্টার বয়। মাঠ ছাড়ার আগেই অবশ্য নিরাপত্তার বেড়া টোপাকে রোনল্ডোর কাছে চলে যা তার এক ভক্ত। দুঃস্বপ্নের রাতেও তাকে হতাশ করেন পর্তুগিজ তারকা। সমর্থকদের সঙ্গে সেলফি তোলেন রোনাল্ডো।

.