দরকারে East Bengal কে বাদ দিয়েই ১০ দলের ISL! বুধের বৈঠকে কী বার্তা দিল FSDL?

বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের পাঠানো চূড়ান্ত চুক্তিপত্রে লাল-হলুদ ক্লাব এখনও সই করেনি।

Updated By: Jun 16, 2021, 09:58 PM IST
দরকারে East Bengal কে বাদ দিয়েই ১০ দলের ISL! বুধের বৈঠকে কী বার্তা দিল FSDL?

নিজস্ব প্রতিবেদন: দুয়ারে কড়া নাড়ছে ইন্ডিয়ান সুপার লিগ (ISL)। অথচ ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাবের সেই টুর্নামেন্টে অংশগ্রহণ করা নিয়ে যথেষ্ট অনিশ্চয়তা রয়ে যাচ্ছে। তার কারণ একটাই। বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের পাঠানো চূড়ান্ত চুক্তিপত্রে লাল-হলুদ ক্লাব এখনও সই করেনি। কিন্তু ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড ওরফে এফএসডিএল ইস্টবেঙ্গলকে চূড়ান্ত সতর্কবার্তা দিয়ে দিল। যা নিঃসন্দেহে ইস্টবেঙ্গলের কাছে সময় ফুরিয়ে আসার ইঙ্গিত!

আরও পড়ুন: UEFA EURO 2020: নিজেদের ঘরের মাঠে রাশিয়া হারিয়ে দিল ফিনল্যান্ডকে

আগামী মরসুমে আইএসএল-এর নীল নকশা প্রস্তুত করে নেওয়ার জন্য বুধবার এফএসডিএল ইস্টবেঙ্গল-সহ আইএসএলের প্রতিটি ক্লাবের সঙ্গে বৈঠকে বসেছিল। সেখানে লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাবকে এফএসডিএল সাফ কয়েকটা বিষয় জানিয়ে দেওয়া হয়েছে। ১) দ্রুত তাদের চুক্তি জটিলতা কাটিয়ে একটা সমাধানসূত্রে আসতে হবে। ২) ইস্টবেঙ্গল শেষ মুহূর্তে শ্রী সিমেন্টের পরিবর্তে নতুন কোনও বিনিয়োগকারী সংস্থাকে এনে আইএসএল খেলতে পারবে না। ইস্টবেঙ্গল যদি দ্রুত এই বিষয়ে সিদ্ধান্তে আসতে না পারে তাহেল এফএসডিএল চূড়ান্ত পদক্ষেপ নিতেই বাধ্য হবে। সেক্ষেত্রে তারা ইস্টবেঙ্গলকে বাদ দিয়েই আইএসএল করবে। প্রয়োজনে ১০ দলের লিগ হবে আগামী মরসুমে। সেখানে নতুন কোনও দলের সংযোজন হবে না। এখন দেখার ইস্টবেঙ্গল কী করে। বল পুরোপুরি তাদের কোর্টে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)