সচিন তেন্ডুলকরের পর এবার যুবরাজের কাছে বিশ্বকাপ দাবি করলেন সৌরভ গাঙ্গুলি

সচিন তেন্ডুলকরের পর এবার যুবরাজের কাছে বিশ্বকাপ দাবি করলেন সৌরভ গাঙ্গুলি। চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামার সঙ্গে সঙ্গেই নিজের কেরিয়ারের তিনশো তম একদিনের ম্যাচ খেলার নজির গড়ে ফেলেন যুবি। ছুঁয়ে ফেললেন সচিন,সৌরভ,আজহার,দ্রাবিড়ের নজির। বাঁহাতি এই অলরাউন্ডার যখন মাঠে তখন একের পর এক শুভেচ্ছা টুইটারে ভেসে আসে। তারই মধ্যে উল্লেখযোগ্য ছিল যুবরাজের প্রথম অধিনায়ক সৌরভ গাঙ্গুলির। তার কেরিয়ারে দাদির অবদান যে কতটা তা সবসময় স্বীকার করেন যুবি।

Updated By: Jun 16, 2017, 08:50 AM IST
সচিন তেন্ডুলকরের পর এবার যুবরাজের কাছে বিশ্বকাপ দাবি করলেন সৌরভ গাঙ্গুলি

ওয়েব ডেস্ক: সচিন তেন্ডুলকরের পর এবার যুবরাজের কাছে বিশ্বকাপ দাবি করলেন সৌরভ গাঙ্গুলি। চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামার সঙ্গে সঙ্গেই নিজের কেরিয়ারের তিনশো তম একদিনের ম্যাচ খেলার নজির গড়ে ফেলেন যুবি। ছুঁয়ে ফেললেন সচিন,সৌরভ,আজহার,দ্রাবিড়ের নজির। বাঁহাতি এই অলরাউন্ডার যখন মাঠে তখন একের পর এক শুভেচ্ছা টুইটারে ভেসে আসে। তারই মধ্যে উল্লেখযোগ্য ছিল যুবরাজের প্রথম অধিনায়ক সৌরভ গাঙ্গুলির। তার কেরিয়ারে দাদির অবদান যে কতটা তা সবসময় স্বীকার করেন যুবি।

আরও পড়ুন এবার কুম্বলে-কোহলি বিতর্ক নিয়ে মুখ খুললেন মাইকেল ক্লার্ক

সেই দাদিই এবার টুইটে যুবিকে জানালেন তার বুড়ো হওয়ার আগে আরও একটা বিশ্বকাপে যাওয়া বাকী আছে। কি বলতে চাইলেন দাদি? তিনি কি যুবির কাছে বিশ্বকাপ চাইলেন? সেটা সরাসরি অবশ্য বললেন না। মুচকি হাসি। মহারাজ  বোধ হয় বুঝিয়ে দিলেন সচিনের জন্য দুহাজার এগারোর বিশ্বকাপ জিতেছেন যুবি। আর তিনি যুবরাজের  প্রথম অধিনায়ক। তার জন্য কি বিশ্বকাপ আসবে না? মহারাজের টুইটের ধোঁয়াশা কাটাতে পারবেন যুবিই। ক্রিকেট দুনিয়া অপেক্ষায় রইল  যুবরাজের উত্তরের।

আরও পড়ুন  শ্রীলঙ্কার বিরুদ্ধে জিতে সেমিফাইনালে উঠেও খারাপ খবর পাকিস্তানের ক্রিকেটারদের জন্য