KKR: 'বুকে আগুন জ্বলছে...'! শাহরুখের আস্থা সেই গম্ভীরেই, কলকাতায় ফিরলেন অধিনায়ক

Gautam Gambhir returns to KKR For IPL 2024: কেকেআর বিরাট খবর শুনিয়ে দিল। গৌতম গম্ভীর ফিরলেন কলকাতায়। এবার নতুন ভূমিকায় চ্য়াম্পিয়ন ক্য়াপ্টেন।

Updated By: Nov 22, 2023, 01:41 PM IST
KKR: 'বুকে আগুন জ্বলছে...'! শাহরুখের আস্থা সেই গম্ভীরেই, কলকাতায় ফিরলেন অধিনায়ক
গৌতম গম্ভীর ফিরলেন কেকেআরে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ফ্য়ানদের জন্য় ২২ নভেম্বর তারিখটা ভীষণ ভীষণ স্পেশ্য়াল হয়ে গেল। তাঁদের প্রিয় ক্য়াপ্টেন গৌতম গম্ভীর (Gautam Gambhir) ফিরলেন কলকাতায়। হ্য়াঁ ঠিকই পড়লেন। বলা ভালো ঘরে ফিরলেন গম্ভীর। ২০১২ ও ২০১৪ সালে নাইটদের খেতাব জেতানো একমাত্র অধিনায়ক আবার কেকেআরের ড্রেসিংরুমে। লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক করে গম্ভীর ফিরলেন চেনা ডেরায়। লখনউতে তিনি ঠিক যে কাজটা করতেন, কলকাতাতেও সেই কাজটাই করবেন। কেকেআরও গম্ভীরকে দলের মেন্টর করল। কলকাতার 'ঘরের ছেলে' এবার কাজ করবেন কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের (Chandrakant Pandit) সঙ্গে। 

আরও পড়ুন: Sourav Ganguly | World Cup 2023 Final: 'ধোনিকেই এবার জিজ্ঞাসা করতে হবে...' মহারাজের প্রেসক্রিপশন মাহি!

২০০৮-১০ পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসে (অধুনা দিল্লি ক্য়াপিটালস) থাকার পর গম্ভীর ২০১১-২০১৭ পর্যন্ত ছিলেন নাইটদের সংসারে। কেকেআরে ফিরতে পেরে উচ্ছ্বসিত গম্ভীর। তিনি বলেন, 'আমি আবেগি ব্য়ক্তি নই। খুব কমই জিনিসই আমাকে ভাবায়। তবে কেকেআর আলাদা। এটা সেই জায়গা, যেখান থেকে শুরু হয়েছিল সব। বলতে গিয়ে আমার গলা ধরে আসছে ঠিকই, তবে বুকে আগুনও জ্বলছে। আমার বেগুনি-সোনালি জার্সি গায়ে চাপাব। আমি শুধু কেকেআরেই ফিরছি না। আমি সিটি অফ জয়ে ফিরছি। আমি ফিরে এলাম। আমি ক্ষুধার্ত। আমার নম্বর ২৩। আমি কেকেআর।' কেকেআর মালিক শাহরুখ খান বলছেন, 'গৌতম সবসময়ে আমাদের পরিবারের অঙ্গই ছিল। এবারে আমাদের ক্য়াপ্টেন অন্য় অবতারে ফিরছে। ও কেকেআরের মেন্টর। ওকে আমরা প্রচণ্ড মিস করেছি। এবার চন্দু স্য়র ও গৌতমের দিকে আমরা তাকিয়ে থাকব। ওরা দলের মধ্য়ে নেভার-সেই-ডাই স্পিরিটটাই ভরে দেবে। ওদের স্পোর্টসম্য়ানশিপ দলে ম্য়াজিক করবে।' বিগত ন'বছর কলকাতা ট্রফি পায়নি। দেখা যাক গম্ভীর ট্রফির খরা কাটাতে পারেন কিনা! আগামী ১৯ ডিসেম্বর দুবাইয়ে হবে নিলামযুদ্ধ। বলাই বাহুল্য় গম্ভীর ও পণ্ডিত থাকবেন নিলামের টেবলে। কলকাতা চাইবে বাজেট বুঝে দল গুছিয়ে নিতে।

আরও পড়ুন: ICC: বোলারদের ঘুম কাড়ল আইসিসি, 'স্টপ ক্লক' দেখেই ক্রিকেটে বিরাট বদল!

 

 
Loaded5.24%
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 
 

.