ভারতে আসছেন না গেইল-নারিন, টি-টোয়েন্টি দলে ব্রাভো-পোলার্ড

শুধু ভারতেই নয়, বাংলাদেশেও না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিস্ফোরক বাঁ-হাতি ওপেনার গেইল।

Updated By: Oct 8, 2018, 03:05 PM IST
ভারতে আসছেন না গেইল-নারিন, টি-টোয়েন্টি দলে ব্রাভো-পোলার্ড

নিজস্ব প্রতিবেদন : টেস্ট সিরিজের মতোই আনকোরা দল নিয়ে সীমিত ওভারের ক্রিকেটে ভারতের বিরুদ্ধে মোকাবিলা করতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ৷ ক্যারিবিয়ান স্কোয়াডে জায়গা হয়নি অভিজ্ঞ তারকাদের৷ একঝাঁক অনভিজ্ঞ ক্রিকেটার জায়গা পেয়েছেন দলে৷ ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা হল না ক্রিস গেইল এবং  খেলতে আসছেন না ক্রিস গেল। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড জানিয়েছে যে শুধু ভারতেই নয়, বাংলাদেশেও না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিস্ফোরক বাঁ-হাতি ওপেনার গেইল।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান কোর্টনি ব্রাউন এক বিবৃতিতে জানিয়েছেন, "আমরা কিংবদন্তি ক্রিস গেলকে পাচ্ছি না ভারত সফরে। বাংলাদেশে পরের সফরেও গেলকে পাওয়া যাবে না। এই মুহূর্তে ও জাতীয় দলে নির্বাচিত হতে চাইছে না।" পাঁচ ম্যাচের একদিনের সিরিজের দলে তিনটি নতুন মুখ - ওপেনার চন্দ্রপল হেমরাজ,  অলরাউন্ডার ফাবিয়ান আলেন, পেসার ওশানে টমাস।
২১ অক্টোবর গুয়াহাটিতে শুরু হবে একদিনের সিরিজ।

# ওয়েস্ট ইন্ডিজের একদিনের দল :
জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, সুনীল অ্যাম্ব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দ্রপল হেমরাজ, শিমরন হেতমায়ের, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, কোমার রোচ, মার্লন স্যামুয়েলস, ওশান থমাস৷

আরও পড়ুন - শেষ ম্যাচে শতরান করলেন ক্রিস গেইল

এদিকে ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুই বছর পর দলে ফিরেছেন ড্যারেন ব্র্যাভো। চলতি বছরে প্রথমবার ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন কায়রন পোলার্ডও। তবে অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো ও স্পিনার সুনীল নারিন দলে নেই। মনে করা হচ্ছে, ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের ঝামেলার জেরে এই দুই ক্রিকেটার দলে নেই। ৪ নভেম্বর কলকাতায় শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

# ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দল :
কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্র্যাভো, শিমরন হেতমায়ের, এভিন লুইস, ওবেদ ম্যককয়, অ্যাশলে নার্স, কিমো পল, খারি পিয়ের, কায়রন পোলার্ড, রোভম্যান পাওয়েল, দীনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড, ওশান থমাস৷

.